‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে আর দেখা যাবে না শামীম ও তৌসিফকে

|

শুরু থেকেই দর্শকমনে জায়গা করে নিয়েছে হালের জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’। ভিন্ন ভিন্ন আঞ্চলিক ভাষার সংমিশ্রণ ও ভিন্ন চরিত্র থাকায় নাটকটি দর্শকপ্রিয়তা পেয়েছে খুব দ্রুত। কাজল আরেফিন অমির রচনা ও পরিচালনায় নাটকটির দুই সিরিজ এরই মধ্যে শেষ হয়েছে। এবার প্রচার শুরু হয়েছে তৃতীয় সিরিজ। তবে তৃতীয় সিরিজে থাকছে না নাটকের অন্যতম দুটি জনপ্রিয় চরিত্র ‘নেহাল’ ও ‘আরিফিন’। যেখানে নেহালের চরিত্রে দেখা যায় তৌসিফ মাহবুবকে এবং আরেফিন চরিত্রে থাকেন শামিম হাসান সরকার।

ব্যাচেলর পয়েন্ট প্রথম সিজন শুরু হয় ২০১৮ সালে। প্রথম পর্ব থেকেই ‘নেহাল’ ও ‘আরিফিন’ চরিত্রে অভিনয় করে আসছিলেন তৌসিফ মাহবুব ও শামীম হাসান সরকার। তবে হঠাৎ করেই এই দুজন না থাকায় ভক্তকুলের মধ্যেই কিছুটা হলেও নাড়া লেগেছে। কারণ ‘ব্যাচেলর পয়েন্ট’-এ ৫ জন বন্ধুর একটি বন্ধন ছিল, যা এবারের সিরিজে পাওয়া যাচ্ছে না।

তবে নাটক থেকে সরে দাঁড়ানোর উত্তর পাওয়া গেছে শামীমের ভেরিফাউড পেজ থেকেই। সেখানে তিনি লিখেছেন, তিনি নিজেকে আর স্ক্রিনে দেখতে চান না। শুধু যে ব্যাচেলর পয়েন্ট থেকে সরে এসেছেন তা নয়, তিনি সামনের মাস থেকে কোনো ধরনের ধারাবাহিকের নাটকে কাজই করবেন না। একমাস তিনি নিজেকে ফিট রাখবেন, এরপরেই কাজে যোগ দেবেন বলে জানিয়েছেন। নিজের ইউটিউব চ্যানেল ‘ম্যাঙ্গো স্কোয়াড’ এ সময় দিতে চান তিনি।

তৌসিফ মাহবুব ও শামীম হাসান সরকার ‘ব্যাচেলর পয়েন্টে’ নাটক থেকে সরে দাঁড়ানোর পর এখন একটি প্রশ্ন ঘুরে ফিরে আসছে। ‘ব্যাচেলর পয়েন্ট’ আগের মত সমান জনপ্রিয় থাকবে কিনা। দর্শকমনে ব্যাচেলর পয়েন্ট কতটা সাড়া ফেলতে পারবে তা নিয়েও সংশয় একাংশের।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply