রিয়াদ করোনা পজেটিভ, সাকিব নেগেটিভ; অপেক্ষায় তামিম

|

করোনা আক্রান্ত হয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ। এরফলে, পিএসএলে খেলতে যাওয়া হচ্ছে না রিয়াদের। তবে যুক্তরাষ্ট্র থেকে ফেরার পর করোনা টেস্টে নেগেটিভ এসেছেন সাকিব আল হাসান।

আগামী ১০ নভেম্বর পিসিএলে মুলতান সুলতানসের হয়ে প্লে-অফ খেলতে আজ পাকিস্তান যাওয়ার কথা ছিল মাহমুদউল্লাহর। ইংলিশ অলরাউন্ডার মঈন আলীর জায়গায় সুযোগ হয় তার। দুই দফা পরীক্ষা করে পজেটিভ হওয়ায় এখন আইসোলেশনে আছেন এই অলরাউন্ডার। তবে করোনাজনিত কোনো শারীরিক সমস্যা নেই এই ক্রিকেটারের। এখন মাহমুদউল্লাহর বদলি খুঁজতে হবে মুলতানকে। এখন সময়মতো সুস্থ হয়ে ওঠার ওপরই নির্ভার করছে তার বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্টে খেলা।

পিএসএলে যাচ্ছেন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালও। লাহোর কালান্দার্সের ওপেনার ক্রিস লিনের জায়গায় খেলবেন তিনি। ১০ নভেম্বর পাকিস্তানে রওনা হওয়ার কথা তামিমের। আজ করোনা পরীক্ষা করিয়েছেন তিনি। অপেক্ষায় আছেন পরীক্ষার ফলাফলের।

এদিকে, গতকাল করোনা পরীক্ষা করিয়েছেন সাকিব আল হাসানও। করোনা নেগেটিভ ফল পেয়েছেন তিনি। যুক্তরাষ্ট্র থেকে গত বৃহস্পতিবার দেশে ফেরেন সাকিব। শনিবার নিজ বাসভবনে করোনা পরীক্ষার জন্য নমুনা দেন সাকিব। এর ফলে, সোমবার ফিটনেস টেস্ট দিতে আর কোনো বাধা রইলো না সাকিবের।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply