জীবিত এরশাদ থেকে প্রয়াত এরশাদ বেশি শক্তিশালী: কাজী মামুনূর রশিদ

|

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

জীবিত এরশাদ থেকে প্রয়াত এরশাদ আজ অনেক বেশি শক্তিশালী বলে মন্তব্য করেছেন সাবেক রাস্ট্রপতি হুসেইন মোহাম্মদ এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান কাজী মো. মামুনূর রশিদ।

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা জাতীয় পার্টির প্রধান কার্যালয়ে শনিবার দুপুরে উপজেলা জাতীয় যুব সংহতি উদ্যোগে আয়োজিত কর্মী সভায় তিনি প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি বলেন, এরশাদ তার সৃষ্টিশীল কর্মের মাঝে এদেশের প্রতিটি জনগণের মাঝে সারা জীবন বেঁচে থাকবেন। সাবেক রাস্ট্রপতি নয় বছরের শাসনামলে বাংলাদেশে ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছিল। যার জন্য তিনি আজ অমর হয়ে আছেন। এসময় তিনি প্রয়াত রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদের আত্মার মাগফেরাত কামনা করেন।

যুব সংহতি নবীনগর উপজেলা নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, প্রতিটি ইউনিয়নের ওয়ার্ডে ওয়ার্ডে কর্মী সমাবেশের মাধ্যমে সংগঠনকে আরও সাংগঠনিক ভাবে শক্তিশালী করতে হবে। সবাইকে মনে রাখতে হবে সাবেক রাস্ট্রপতি এরশাদ এর আর্দশের মৃত্যু হয়নি। তিনি জাতীয় পার্টি প্রতিটি নেতাকর্মীদের অন্তরে বেচেঁ আছেন।

জাতীয় যুব সংহতি নবীনগর উপজেলা কমিটি সভাপতি মো. মহসিন হোসাইন রানার সভাপতিত্বে এই কর্মী সভায় বিশেষ অতিথি ছিলেন নবীনগর উপজেলা জাতীয় পার্টি সভাপতি হাজী রজ্জব আলী মোল্লা, উপজেলা জাতীয় পার্টি সাধারণ সম্পাদক মোছলেম উদ্দীন মৃধা, জেলা যুব সংহতি সাবেক সভাপতি শেখ মোহাম্মদ ইয়াছিন, পৌর জাতীয় পার্টি’র সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দস প্রমুখ।









Leave a reply