সাদুল্লাপুরে ভূমিহীন ১৫টি পরিবারের জন্য গৃহনির্মাণ কাজের উদ্ধোধন

|

গাইবান্ধা প্রতিনিধি:

আশ্রয়ণ-২ প্রকল্পের অধীনে গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় ১৫টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য গৃহনির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার সাদুল্লাপুর উপজেলার বনগ্রাম ইউনিয়নের দক্ষিণ মন্দুয়ার গ্রামের খাস জমিতে ঘর নির্মাণ কাজের উদ্বোধন করেন জেলা প্রশাসক আবদুল মতিন। দক্ষিণ মন্দুয়ার গ্রামের ভূমি ও গৃহহীন পরিবারের জহির মিয়ার নামে খাস জমি বন্দোবস্ত পূর্বক দুই কক্ষের সেমিপাকা ঘর দেয়া হয়।

ঘর নির্মাণ উদ্ধোধনের সময় উপস্থিত ছিলেন, সাদুল্লাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সাহারিয়া খাঁন বিপ্লব, উপজেলা নিবার্হী কর্মকর্তা (ইউএনও) মো. নবীনেওয়াজ, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যক্ষ আবদুল জলিল সরকার, খোর্দ্দকোমরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মঞ্জুরুল ইসলাম, বনগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম এ শাহীন সরকার, ইউপি সদস্য জুয়েল মিয়া, সাদুল্লাপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জিল্লুর রহমান পলাশ ও সাবেক সাধারণ সম্পাদক খোরশেদ আলম।

ইউএনও মো. নবীনেওয়াজ জানান, মুজিব শতবর্ষ উপলক্ষে ২০২০-২০২১ অর্থবছরে আশ্রয়ণ-২ প্রকল্পের অধীনে (ক শ্রেণিভুক্ত) সাদুল্লাপুর উপজেলার ভূমিহীন ও গৃহহীন ১৫টি পরিবারকে দুই কক্ষের সেমিপাকা নতুন ঘর দেয়া হবে। দুই শতক খাস জমি বন্দোবস্ত পূর্বক প্রকৃত ভূমিহীন ও গৃহহীন পরিবারের তালিকা করে এই ঘর দেয়া হচ্ছে।

এদিকে, নতুন ঘর পেয়ে খুশি ভূমিহীন ও গৃহহীন জহির মিয়ার পরিবার। এজন্য তারা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply