রায়হান হত্যা মামলার তদন্ত কর্মকর্তা করোনায় আক্রান্ত

|

পুলিশ ফাঁড়িতে নিহত রায়হান।

সিলেটের বন্দর বাজার ফাঁড়িতে পুলিশি নির্যাতনে মারা যাওয়া রায়হান হত্যা মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই ইন্সপেক্টর মুহিদুল ইসলামসহ পাঁচজন পরিদর্শক করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

সোমবার বিষয়টি নিশ্চিত করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) পুলিশ সুপার খালেদ উজ জামান জানান, রোববার রাতে তাদের করোনাভাইরাস শনাক্তকরণ পরীক্ষার ফলাফল পজেটিভ আসে।

তিনি আরও জানান, রায়হান হত্যা মামলার তদন্তের কারণে এরা সকলেই বিভিন্ন যায়গায় গিয়েছেন ও অনেকের সাথে মিশেছেন। তাই ধারণা করা হচ্ছে তারা এভাবেই আক্রান্ত হয়েছেন। তদন্ত কর্মকর্তাসহ সংশ্লিষ্টরা করোনাভাইরাসে আক্রান্ত হলেও মামলার তদন্তে এর কোন প্রভাব পড়বে না বলেও জানা তিনি।

এদিকে এ মামলায় গ্রেফতার হয়ে রিমান্ডে থাকা এএসআই আশেক-ই এলাহি জিজ্ঞাসাবাদের সময় অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। শনিবার (৩১ অক্টোবর) তাকে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় বলে নিশ্চিত করেন পিবিআই পুলিশ সুপার (এসপি) খালেদ উজ জামান।

তিনি জানান, শনিবার আশেক- ই এলাহি জিজ্ঞাসাবাদের সময় হঠাৎ করে অসুস্থ হয়ে পড়েন। তখন তার বুকে ব্যথা শুরু হয়। পরে তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছেন বলে জানা যায়। একইসাথে তার উচ্চ রক্তচাপও ধরা পরে। বর্তমানে তিনি সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন।

রায়হান হত্যা মামলায় গ্রেপ্তার হওয়া এএসআই আশেক-ই এলাহিকে গত ২৯ অক্টোবর অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম জিয়াদুর রহমান ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন। এর আগে ২৮ অক্টোবর রাতে পুলিশ লাইন্স থেকে আশেক-ই এলাহিকে গ্রেফতার করা হয়। তিনি বন্দরবাজার ফাঁড়িতে কর্মরত ছিলেন। রায়হান হত্যার পর তাকে প্রত্যাহার করে নেওয়া হয়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply