টাঙ্গাইলে মুক্তিযোদ্ধাকে পিটিয়ে হত্যার প্রতিবাদে মানববন্ধন

|

টাঙ্গাইল প্রতিনিধি:

টাঙ্গাইলের বাসাইলে বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফকে পিটিয়ে হত্যার প্রতিবাদে ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এর সদস্যরা।

সোমবার দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে ঘণ্টাব্যাপী এই মানববন্ধন কর্মসূচি পালন করেন তারা। এসময় মানববন্ধনে অংশগ্রহণকারীরা বীর মুক্তিযোদ্ধার খুনিদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। মানববন্ধনে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের কেন্দ্রীয় নেতৃবৃন্দসহ জেলা উপজেলার নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বৃহস্পতিবার নিহতের বাড়ির পাশের একটি পুকুরের মাছ নিয়ে নিহত মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ খা এর পরিবারের সাথে প্রতিবেশী আবু খাঁ, তার ছেলে পাভেল ও পারভেজের সাথে কথা কাটাকাটি হয়।

এনিয়ে শুক্রবার বিকেলে তার বাড়িতে একটি শালিশী বৈঠকের আয়োজন করা হয়। শালিশী বৈঠক চলাকালে একপর্যায়ে দুই পক্ষের মাঝে সংঘর্ষ হয়। এসময় আবু খাঁ, তার ছেলে পাভেল ও পারভেজ বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফের সাথে হাতাহাতির একপর্যায়ে গলাটিপে ধরে। এতে তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়েন। এরপরে তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply