পাবনায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে অটোভ্যান চালক নিহত, আটক ১

|

পাবনা প্রতিনিধি:

পাবনার আটঘরিয়ায় অটোভ্যান ছিনতাইকালে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে ভ্যানচালক নিহত হয়েছেন। এ ঘটনায় জড়িত এক ছিনতাইকারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

শনিবার (৩১ অক্টোবর) দিবাগত রাত নয়টার দিকে উপজেলার ভরতপুর উত্তরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত অটোভ্যান চালক মোবারক হোসেন দুলাল (৩৫) আটঘরিয়া উপজেলার নওদাপাড়া গ্রামের মৃত সাদেক আলীর ছেলে।

আটক ছিনতাইকারী হলেন, চাটমোহর উপজেলার চক উথুলী গ্রামের আব্দুল গফুরের ছেলে নাসির হোসেন (২৫)।

আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম জানান, শনিবার রাতে চাটমোহর থেকে অটোভ্যান ভাড়া করে ৩ জন ছিনতাইকারী আটঘরিয়ায় যাচ্ছিলো। পথিমধ্যে আটঘরিয়া উপজেলার ভরতপুর উত্তরপাড়া গ্রামে পৌঁছামাত্র অটোভ্যানটি ছিনতাইয়ের উদ্দেশে চালক মোবারক হোসেন দুলালকে ছুরিকাঘাত করে ছিনতাইকারীরা। এ সময় তার চিৎকারে এলাকাবাসী গিয়ে আহত অটোভ্যান চালককে উদ্ধার ও এক ছিনতাইকারীকে আটক করে। অন্যরা পালিয়ে যায়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ছিনতাইকারী নাসিরকে আটক করে থানায় নিয়ে যায়। আহত অটোভ্যান চালক মোবারক হোসেন দুলালকে প্রথমে পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় রাজশাহী নেয়ার পথে রাত ১১টার দিকে তার মৃত্যু হয়।

ওসি আরও জানান, আটক নাসিরকে জিজ্ঞাসাবাদ চলছে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply