মেয়ের সাথে প্রেম করায় ভাতিজাকে খুন করলো চাচা

|

আশরাফুল ইসলাম শান্ত মিয়া।

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগরে মেয়ের সাথে প্রেম করার অপরাধে ভাতিজা আশরাফুল ইসলাম শান্ত মিয়াকে (১৮) ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে চাচা আক্কাস মিয়ার বিরুদ্ধে। এই ঘটনায় চাচা আক্কাস মিয়াকে আটক করেছে নাসিরনগর থানা পুলিশ।

শুক্রবার রাত ১১টায় ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগরের হরিপুর ইউনিয়নের শঙ্করাদহ গ্রামে এই ঘটনা ঘটে। নিহত আশরাফুল ইসলাম শান্ত মিয়া উপজেলার হরিণবেড় শাহজাহান উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ও হরিপুর ইউনিয়নের শঙ্করাদহ গ্রামের মাহফুজ মিয়ার ছেলে।

স্থানীয়রা, নিহতের পরিবার ও পুলিশ জানায়, প্রায় তিন বছর আগে আক্কাস মিয়া সৌদি আরব থেকে স্বপরিবারে হরিপুরের শঙ্করাদহ গ্রামে এসে বসবাস শুরু করে। গ্রামে আসার পর থেকেই আক্কাস মিয়ার ছোট মেয়ে মুন্নি আক্তারের সাথে আশরাফুল ইসলাম শান্ত মিয়ার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

শুক্রবার দিবাগত রাতে আশরাফুল ইসলাম শান্ত মিয়া এবং মুন্নির মধ্যে প্রেম ও বিয়ের বিষয়ে বাকবিতন্ডা হয়। বিষয়টি মুন্নির বাবা জানতে পেরে ক্ষুব্ধ হয়। পরে রাত ১১টার দিকে আশরাফুল ইসলাম শান্ত মিয়া ঘরে প্রবেশ করে আক্কাস মিয়া। তখন আক্কাসের হাতে থাকা ধারালো ছুরি দিয়ে বুকের বাঁ পাশে আঘাত করে। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

পরে তাকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মাধবপুর থানার পুলিশ খবর পেয়ে সেখানে গিয়ে আশরাফুল ইসলাম শান্তর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ জেলা সদর হাসপাতাল মর্গে পাঠায়।

নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ.টি.এম আরিচুল হক জানান এই হত্যাকাণ্ডের ঘটনায় চাচা আক্কাস মিয়াকে আটক করা হয়েছে বলে জানান। জিজ্ঞাসাবাদের পর হত্যাকাণ্ডের প্রকৃত কারণ জানতে পারবো বলেও জানান তিনি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply