রূপগঞ্জের ডাবল খুনের মামলার আসামি ভৈরবে গ্রেফতার

|

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি:

নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানা এলাকার ডাবল খুনের মামলার আসামি মো. শাওনকে (২৬) ভৈরব থানা পুলিশ গ্রেফতার করেছে। রূপগঞ্জ চনপাড়া গ্রামের আলী মর্তুজা ওরফে মতি মিয়ার ছেলে শাওন।

শুক্রবার দুপুরে ভৈরব থানা পুলিশ উপজেলার জগমোহনপুর গ্রাম থেকে গ্রেফতার করে তাকে। এই গ্রামে তার এক আত্মীয়ের বাড়িতে দীর্ঘদিন যাবত সে আত্মগোপনে ছিল বলে জানায় পুলিশ।

রূপগঞ্জ থানা পুলিশ তার গ্রেফতারের খবর পেয়ে শুক্রবার সন্ধ্যায় ভৈরব থানায় এসে তাকে রূপগঞ্জ নিয়ে যায়। পুলিশ জানায় তার বিরুদ্ধে দুটি খুন, একটি অস্ত্র ও পুলিশের কাজে বাধা দেয়াসহ মোট চারটি মামলা রয়েছে রূপগঞ্জ থানায়। ভৈরব থেকে তাকে রূপগঞ্জ থানায় নেয়ার পর পুলিশ আজ শনিবার সকালে তাকে নারায়ণগঞ্জ আদালতে চালান দিয়েছে।

রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক আশরাফুল আলম জানায়, গ্রেফতারকৃত শাওনের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় ৪টি গ্রেফতারি পরোয়ানা ছিল। সে ২০১৬ সাল থেকে ৪ বছর যাবত পলাতক রয়েছে। ডাবল খুন, অস্ত্র ও পুলিশকে মারধোরের অভিযোগে মোট ৪টি মামলার আসামি হয়ে সে দীর্ঘদিন যাবত পলাতক জীবনযাপন করছিল। প্রযুক্তির মাধ্যমে মোবাইল ট্রাকিংয়ে জানতে পারি সে ভৈরবে অবস্থান করছে। তারপর ভৈরব থানা পুলিশকে তার অবস্থান ও নাম জানালে পুলিশ তাকে গ্রেফতার করে।

ভৈরব থানার উপ-পরিদর্শক জাহাংগীর আলম জানান, রূপগঞ্জ থানা পুলিশের ম্যাসেজ পেয়ে শুক্রবার তাকে উপজেলার জগমোহনপুর গ্রামের একটি বাড়ি থেকে গ্রেফতার করি। সে ওই বাড়িতে লুকিয়ে ছিল। তাকে গ্রেফতারের পর রূপগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply