লোকোমোটিভ মস্কোর মাঠে বায়ার্নের জয়

|

চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা ধরে রাখার অভিযানে লোকোমোটিভ মস্কোর মাঠে পয়েন্ট হারানোর শঙ্কায় পড়েছিল বায়ার্ন মিউনিখ। ত্রাতা হয়ে দেখা দিলেন জশুয়া কিমিচ। তার দারুণ গোলে তিন পয়েন্ট নিয়ে ফিরেছে জার্মান চ্যাম্পিয়নরা। মস্কোতে মঙ্গলবার রাতে ‘এ’ গ্রুপের ম্যাচে ২-১ গোলে জিতেছে বায়ার্ন।

স্বাগতিক লোকোমোটিভ মস্কোর বিপক্ষে জয় পেতে খুব একটা বেগ পেতে হয়নি। তবে শুরুতেই কিছুটা চাপে পড়তে হয় অতিথিদের। কিন্তু দ্রুতই ঘুরে দাঁড়ায় বায়ার্ন। ম্যাচের ১৩ মিনিটেই গোরেটজকার গোলে এগিয়ে যায় তারা। বেঞ্জামিন পাভার্ডের সহযোগিতায় গোল করেন এই জার্মান। এরপর ম্যাচের ২৫ মিনিটে ব্যবধান দ্বিগুণ হতে পারতো। কিন্তু কিংসলে কোমানের প্রচেষ্টা বাধা পায় পোস্টে।

এরপর বিরতির পর ৭০ মিনিটে দলকে সমতায় ফেরে স্বাগতিকরা। দলের পক্ষে সমতাসূচক গোল করেন মিরানচোখ। লুইসে অ্যাসিস্টে গোল করেন তিনি।

তবে বর্তমান চ্যাম্পিয়নরা নাছোড়বান্দা। এগিয়ে যেতে খুব বেশি সময় নেয়নি বাভারিয়ানরা। মাত্র ৯ মিনিট পরই দলকে এগিয়ে নেন কিমিখ। মার্টিনেজের অ্যাসিস্টে গোল করেন তিনি। শেষ পর্যন্ত আর কোনো গোল না হলে ২-১ গোলের স্বস্তির জয় নিয়ে মাঠ ছাড়ে বায়ার্ন মিউনিখ।

ইউএইচ/









Leave a reply