দীপিকার ম্যানেজারের বাড়ি থেকে মাদক উদ্ধার, নিখোঁজ ম্যানেজার

|

দীপিকার ম্যানেজারের বাড়ি থেকে উদ্ধার মাদক উদ্ধার, নিখোঁজ ম্যানেজার

মাদক মামলায় কিছুদিন আগে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো তথা এনসিবি’র জেরার মুখে পড়েন বলিউড নায়িকা দীপিকা পাড়ুকোন। সেই মামলায় ফের নতুন করে জাল ফেলতে শুরু করেছে সংস্থাটি। তাতে শুরু তোলপাড়। খবর- সংবাদ প্রতিদিন।

দীপিকার ম্যানেজার কারিশমা প্রকাশের বাড়ি থেকে মাদক উদ্ধার করে এনসিবি। এরপরই বাড়ির দরজায় একটি নোটিশ ঝুলিয়ে দেওয়া হয়।

এনসিবি’র তল্লাশির সময় কারিশমা কোথায় ছিলেন, সে বিষয়ে জানা যায়নি কিছু। এমনকি, তার খোঁজ পাওয়া যাচ্ছে না বলেও খবর। এটাও জানা যায়নি কারিশমার বাড়ি থেকে কী পরিমাণ মাদক উদ্ধার করা হয়েছে। তবে শিগগিরই এ বিষয়ে এনসিবি’র তরফে মুখ খোলা হবে।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মাদক মামলায় গ্রেফতার করা হয় তার বান্ধবী রিয়া চক্রবর্তীকে। ‘জেলেবি’ অভিনেত্রীর গ্রেফতারের পর উঠে আসে দীপিকা পাড়ুকোন, সারা আলী খান, রাকুল প্রীত সিং ও শ্রদ্ধা কাপুরদের নাম।

জিজ্ঞাসাবাদের সময় নায়িকারা দাবি করেন, তারা মাদক সেবন করেননি কখনো। তবে সুশান্তকে মাদক নিতে দেখেছেন বলে উল্লেখ করেন সারা ও শ্রদ্ধা।

২০১৭ সালে দীপিকা পাড়ুকোনের সঙ্গে কারিশমা প্রকাশের মাদক চ্যাট প্রকাশ্যে আসে। যেখানে মুম্বাইয়ের একটি পাবে হাজির হওয়ার আগে ‘মাল’, ‘হ্যাশ’ নামে বিভিন্ন শব্দ ব্যবহার করে ম্যানেজারের সঙ্গে কথা বলেন দীপিকা। যদিও অভিনেত্রী পালটা দাবি করেন, এসব শব্দ দিয়ে তারা সিগারেটের কথাই বুঝিয়েছেন। কোনো মাদক নয়, ছোট-বড় সিগারেটকেই তারা মাল, হ্যাশ বলে সম্বোধন করেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply