চাঁপাইনবাবগঞ্জে আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে পৌর মেয়রসহ আহত ১৫

|

চাঁপাইনবাবগঞ্জে আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে পৌর মেয়রসহ আহত ১৫

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:

সরকারি বরাদ্দের ভাগবাটোয়ারাকে কেন্দ্র করে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ ও ভাংচুরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত হয়েছে অন্তত ১৫ জন।

আজ দুপুরে শিবগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে এ ঘটনা ঘটে। প্রায় ২ ঘণ্টাব্যাপি চলা সংঘর্ষে শিবগঞ্জ পৌরসভা মেয়র কারিবুল হক রাজিনসহ দুই পক্ষের অন্তত ১৫ জন আহত হয়। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

জানা গেছে, উপজেলা প্রশাসনের মাসিক সমন্বয় সভা চলাকালে সরকারি বরাদ্দ ৪০ দিনের কর্মসূচীর কাজ ভাগবাটোয়ারা নিয়ে স্থানীয় এমপি সামিল উদ্দীন আহমেদ শিমুল ও উপজেলা চেয়ারম্যান নজরুল ইসলামের সমর্থকদের মাঝে বিতর্ক শুরু হয়। এ সময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মনাকষা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মির্জা শাহাদত হোসেন খুররম, উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া এবং নয়ালাভাঙ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আশরাফ আলী একে অপরের সাথে তর্কে জড়িয়ে পড়েন। একপর্যায়ে মনাকষা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মির্জা শাহাদত হোসেন খুররম সভা থেকে বেরিয়ে যাওয়ার পর উপজেলা পরিষদ চত্বরে ছাত্রলীগ নেতা শামীমকে প্রতিপক্ষ গ্রুপের লোকজন মারধর করে। এ ঘটনার জের ধরে দুই পক্ষের লোকজন সংঘর্ষে লিপ্ত হয়।

সংঘর্ষে শিবগঞ্জ পৌর মেয়র কারিবুল হক রাজিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ দুই পক্ষের অন্তত ১৫ জন আহত হয়। আহতদের শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।









Leave a reply