রংপুরে ছাত্রী গণধর্ষণে সহায়তায় অভিযুক্ত দুই নারী আদালতে

|

স্টাফ রিপোর্টার:

রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের এএসআই রায়হানুল ইসলামের নেতৃত্বে নগরীর হারাগাছ থানার ক্যাদারের পুল এলাকায় একটি বাড়িতে দশম শ্রেণির এক ছাত্রীকে ডেকে এনে গণধর্ষণের ঘটনায় গ্রেফতার হওয়া দুই নারীকে আদালতে তুলেছে পিবিআই। এছাড়াও এ ঘটনায় আরও দুইজনকে লালমনিরহাট থেকে গ্রেফতার করেছে পিবিআই।

রংপুর মেট্রোপলিটন আদালতের ইন্সপেক্টর নাজমুল কাদের জানিয়েছেন বেলা ১২ টায় পিবিআই ছাত্রী গণধর্ষণের ঘটনায় রোববার গ্রেফতার হওয়া সুমাইয়া পারভীন মেঘলা ও সম্পা বেগমকে আদালতে নিয়ে এসেছে। তাদেরকে অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক ইয়াসমিন আরা মুক্তার আদালতে উপস্থাপন করার কথা রয়েছে।

ওই দুই নারীর পক্ষে কেউ জামিনের আবেদনও করেনি বলে পিবিআই জানিয়েছে। পিবিআই জানায়, তাদের সাত দিনের রিমান্ড চাওয়া হবে।

অন্যদিকে এ ঘটনায় লালমনিরহাট সদর থেকে আবুল কালাম আজাদ ও বাবুল হোসেন নামের দুইজনকে সোমবার রাতে গ্রেফতার করেছে পিবিআই। তাদেরকে পিবিআই অফিসে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এছাড়াও এ ঘটনায় অভিযুক্ত পুলিশ লাইনে ক্লোজড থাকা আটক এএসআই রায়হানুলকে এখনও পিবিআই তাদের কাছে নেয়নি।

আরপিএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার আবু মারুফ হোসেন জানিয়েছেন, পিবিআই চাওয়া মাত্রই তাকে হস্তান্তর করা হবে।

এদিকে পিবিআইয়ের এসপি জাকির হোসেন জানিয়েছেন, রাহেনুল পুলিশ লাইন্সে আটক অবস্থায় আছে। এজন্য আরপিএমপি চিঠি দেয়া হয়েছে। যেকোনো মুহূর্তে তাকে গ্রেফতার দেখানো হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply