লক্ষ্মীপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে যুবককে পিটিয়ে হত্যা

|

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মো. সোহেল (২২) নামের এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্থানীয় কয়েকজন বখাটে যুবকের বিরুদ্ধে।

মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে সদর হাসপাতালে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। এর আগে রাতে সদর উপজেলার চর রমনী মোহন ইউনিয়নের মোহন ডা. বাড়ির সামনে তার উপর বখাটেরা হামলা করে বলে অভিযোগ করেন পরিবার। নিহত সোহেল স্থানীয় বাসিন্দা মো. স্বপনের ছেলে ও পেশায় একজন জেলে বলে জানা যায়।

নিহতের স্বজন ও পুলিশ জানায়, গত রোববার রাতে স্থানীয় একটি বিয়ে বাড়িতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সোহেলের সঙ্গে একই এলাকার বখাটে যুবক সুমন, দিদার ও জুয়েলের সঙ্গে বাক বিতণ্ডা হয়। পরে সোমবার রাত ৯টায় স্থানীয় মজু চৌধুরীর হাট এলাকা থেকে বাড়ি ফেরার পথে সোহেলের উপর তারা হামলা চালায়।

এসময় তারা লাঠি দিয়ে তাকে এলোপাতাড়ি মারধর করলে তার শরীরের বিভিন্ন অংশ আঘাত পেয়ে গুরুত্বর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নেয়ার পরে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থার অবনতিতে ঢাকায় প্রেরণ করেন। পরে ঢাকায় নেয়ার পথে ভোর রাতে সে মারা যায়।

এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুর রহমান মিয়া জানান, যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে, তদন্ত করে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানান ওসি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply