কক্সবাজারে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪

|

কক্সবাজারে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪

কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজারের পেকুয়ার পৃথক সড়ক দুর্ঘটনায় সিএনজি চালক ও নারীসহ ৪ জন নিহত হয়েছে।

সোমবার বিকালে পেকুয়ার নন্দীর পাড়া স্টেশন এলাকায় মিনি ট্রাকের ধাক্কায় সিএনজি অটোরিকশার চালক ও দুই যাত্রীসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন সিএনজি অটোরিকশার আরও তিন যাত্রী।

অপর দিকে রোববার রাতে সিএনজির ধাক্কায় আহত এক নারী মারা গেছেন।

ট্রাকের ধাক্কায় নিহতরা হলেন, পেকুয়ার মগনাম ইউনিয়নের মগঘোনা এলাকার খলিল আহমেদের ছেলে ও সিএনজি অটোরিকশা চালক মো. তালেব (৩০), কুতুবদিয়া উপজেলার উত্তর ধুরং আজিম উদ্দিন সিকদার পাড়া দলিল লেখক গিয়াস উদ্দিনের ছেলে ও চট্টগ্রাম কাস্টমসের সিপাহি আমিনুল কবির (৩০) ও একই এলাকার ছৈয়দ আলমের ছেলে আক্কাস উদ্দিন (৪০)।

এ ঘটনায় নিহত আক্কাস উদ্দিনের মেয়ে আফসানা আলম সুনিয়া (১৯) গুরুতর আহত হয়েছেন। আহত অপর দুইজনের নাম পরিচয় জানা যায়নি। তবে উদ্ধারকারী স্থানীয় জনতা জানিয়েছেন আহত তিনজনকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত আমিনুল কবিরের বোন আসফিয়া খানম এপি বলেন, আমার বাবার চল্লিশা সেরে কর্মস্থলে ফেরার পথে আমার ভাই আমিনুল কবির ও বোনের স্বামী আক্কাস উদ্দিন সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। আহত ভাগ্নি আফসানা আলম সুনিয়াকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আমার ভাই তার চট্টগ্রামের কর্মস্থলে ও দুলাভাই ঈদগড়ের কর্মস্থলে ফিরছিলেন।

অপরদিকে গতকাল রোববার রাতে পেকুয়া উপজেলার জেনারেল হাসপাতালের সামনে সিএনজি অটোরিকশার ধাক্কায় আহত পাখি বেগম নামে এক মহিলা আজ সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পেকুয়া থানার ওসি সাইফুর রহমান মজুমদার বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। একইসাথে দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply