শরীয়তপুরে কিশোরিকে গণধর্ষণের পর হত্যার ঘটনায় গ্রেফতার ২

|

শরীয়তপুর প্রতিনিধি:

শরীয়তপুরের ডামুড্যায় চাঞ্চল্যকর কাজল হত্যা মামলায় ২ জনকে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারি বাহীনি। শরীয়তপুরের ভিন্ন ভিন্ন স্থান থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো বাবু চৌকিদার ও জুয়েল। পুলিশের কাছে ঘটনার সত্যতা স্বীকার করেছে তারা। ধর্ষণের পর হাত পা ও মুখ বেঁধে হত্যা করে খালে ফেলে দেয়ার কথা জানায় গ্রেফতারকৃতরা।

ডামুড্যা থানা সূত্র জানায়, চাঞ্চল্যকর কাজল হত্যা মামলার মূল হোতা বাবু চৌকিাদারকে ডামুড্যা থেকে গ্রেফতার করেছে পুলিশ। এছাড়া ঘটনার সাথে জড়িত জুয়েল নামের আরও একজনকে ডামুড্যার নওগাঁ এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৮।

গ্রেফতারকৃত জুয়েলকে ডামুড্যা থাকায় হস্তান্তর করেছে র‌্যাব। গ্রেফতারকৃত দুই জনকেই জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

ডামুড্যা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদি হাসান জানান, গ্রেফতারকৃতরা ঘটনার সত্যতা স্বীকার করেছেন। নিহত কাজলের কথিত প্রেমিক ধর্ষক ও হত্যা ঘটনার মূল হোতা বাবুু চৌকিদারকে ঘটনাস্থলে নিয়ে যাওয়া হয়েছিল। তার দেয়া বর্ণনা অনুযায়ী সব মিলে গেছে। জিজ্ঞাসাবাদ চলছে। জিজ্ঞাসাবাদ শেষে নিয়মানুযায়ী অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, ডামুড্যা পৌরসভার ৫ নং ওয়ার্ডের কুলকুড়ি গ্রামের আলাউদ্দিন ছৈয়ালের মেয়ে কাজল বুধবার রাতে পাশের বাড়িতে টেলিভিশন দেখতে গিয়ে আর ঘরে ফেরেনি। রাতভর খোঁজাখুজির পর সকালে খাল থেকে হাত পা ও মুখ বাঁধা অবস্থায় কাজলের লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ডামুড্যা থানায় অজ্ঞাত আসামি দিয়ে একটি হত্যা মামলা দায়ের করা হয়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply