বৃদ্ধাকে শ্লীলতাহানির চেষ্টায় বৃদ্ধের বিরুদ্ধে মামলা

|

ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহ জেলার হরিণাকুন্ডু উপজেলার গোপিনাথপুর গ্রামে ৭০ বছরের বৃদ্ধাকে ধর্ষণের চেষ্টায় থানায় অভিযোগ করেছেন ভুক্তভোগী। হরিণাকুন্ডু থানা সূত্র মামলার বিষয়ে নিশ্চিত করেছে।

গত রোববার দিনের বেলায় ওই বৃদ্ধা মানিক জোয়ার্দ্দারের বাড়ি থেকে বাঁশ বাগানের ভেতর দিয়ে নিজ বাড়ির দিকে যাচ্ছিল। ঐ সময় মতিয়ার রহমান ওরফে মতি ফকির (৬৫) নামে এক ব্যক্তি তাকে জোরপূর্বক শ্লীলতাহানির চেষ্টা চালায়। মতি ফকির গোপিনাথপুর গ্রামের মৃত সোনা জোয়ারদারের ছেলে। ঘটনার পর থেকে সে পলাতক রয়েছে বলে গ্রামবাসী জানায়।

শ্লীলতাহানির চেষ্টা করা হলে তিনি গ্রামের মন্ডল মাতব্বরদের দারস্থ হন। কিন্তু কেউ তার বিচার না করায় বিলম্ব হলেও শেষ পর্যন্ত পুলিশের শরনাপন্ন হয় ভুক্তভোগীর পরিবার।

খবর পেয়ে শুক্রবার ভবানীপুর পুলিশ ক্যাম্পের আইসি এসআই রফিকুল ইসলাম ঘটনাস্থলে এসে জানতে পারেন বৃদ্ধাকে ধর্ষণ করা হয়নি তবে শ্লীলতাহানির চেষ্টা চালানো হয়েছে।

হরিণাকুন্ডু থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রহিম মোল্লা জানান, এ ব্যাপারে অভিযোগ পেয়েছি। ভুক্তভোগী নিজেই বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। তদন্তের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply