কুড়িগ্রামে বলাৎকারের ঘটনায় অভিযোগ করায় বাড়িতে হামলা

|

প্রতীকী ছবি।

কুড়িগ্রাম প্রতিনিধি:

কুড়িগ্রামে দ্বিতীয় শ্রেণিতে পড়ুয়া ৯ বছরের এক শিশুকে বলাৎকারের অভিযোগ উঠেছে ১৫ বয়সী এক কিশোরের বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্তকে আটক করলে তার স্বজনরা বাড়িতে হামলা চালিয়েছে বলে তাকে তুলে নিয়ে যায়।

এ ঘটনায় কুড়িগ্রাম সদর থানায় অভিযোগ দায়ের করা হয়। তবে এখন পর্যন্ত পুলিশ মামলাটি রেকর্ড করেনি। ঘটনাটি ঘটেছে গত বুধবার বিকেল ৫টার দিকে কুড়িগ্রাম সদর উপজেলার বেলগাছা ইউনিয়নের পশ্চিম পলাশবাড়ী গ্রামে।

কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ মাহফুজার রহমান এজাহার পাওয়ার কথা স্বীকার করে বলেন, বিষয়টি ওসি (তদন্ত) আনোয়ারুল ইসলাম দেখছেন।

ভুক্তভোগীর পিতা রিকশাচালক মমিনুল ইসলাম জানান, অভিযুক্ত কিশোরের বাড়ি দুই কিলোমিটার দূরে একই ইউনিয়নের হালমাঝিপাড়া মধ্য পলাশবাড়ি গ্রামে। দীর্ঘ আড়াই/তিন বছর ধরে পশ্চিম পলাশবাড়ী গ্রামে তারই প্রতিবেশী নানী বেগম বেওয়ার বাড়িতে অবস্থান করে সে। অভিযুক্ত ওই কিশোর লেখাপড়া করে না বলেও জানান মমিনুল।

ঘটনার দিন বুধবার বিকেল ৫টার দিকে ভুক্তভোগী শিশুটিকে পাখি মারার কথা বলে তাকে পার্শ্ববর্তী ধানক্ষেতে নিয়ে যায় সে। সেখানে পরিত্যক্ত শ্যালো মেশিন ঘরে নিয়ে গিয়ে শিশুটিকে জোর করে বলাৎকার করে। শিশুটির চিৎকারে এলাকার অন্য শিশুরা এগিয়ে এসে ওই কিশোরকে ধরে ফেলে। পরে তাকে নিপীড়নের শিকার শিশুটির বাড়িতে নিয়ে যায়।

খবর পেয়ে ওই কিশোরের মামারাসহ বেশ কয়েকজন লাঠিসোটা নিয়ে নির্যাতিত শিশুটির বাড়িতে হামলা চালিয়ে অভিযুক্তকে ছিনিয়ে নিয়ে যায়।

শিশুটির পিতা আরও জানান, এ ঘটনার পর শিশুটির খাওয়া-দাওয়ায় অরুচি, জ্বর এবং স্যানিটেশনেও সমস্যা দেখা দেয়। পরে শিশুটি ঘটনাটি বিস্তারিতভাবে তার মাকে খুলে বলে। বাড়িতে প্রাথমিক চিকিৎসা দেয়া হলেও বৃহস্পতিবার সে মারাত্মক অসুস্থ হয়ে পড়ে। অবস্থার অবনতি হলে সন্ধ্যায় তাকে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

রোববার দুপুরে শিশুটিকে হাসপাতাল কর্তৃপক্ষ ছাড়পত্র দেয়। এসময় পুলিশও এসে শিশুটির সাথে কথা বলে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply