ব্যাটিং বিপর্যয়ে নাজমুল একাদশ

|

বিসিবি প্রেসিডেন্টস কাপের ফাইনালে প্রথমে ব্যাটিং করছে নাজমুল হোসেন শান্ত একাদশ। টস জিতে মাহমুদউল্লাহ একাদশ বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছে। প্রথমে ব্যাট করতে নেমে চরম ব্যাটিং বিপর্যয়ে পড়েছে নাজমুল একাদশ।

শেষ খবর পাওয়া পর্যন্ত, নাজমুল একাদশ ২১ ওভারে ৪ উইকেট হারিয়ে সংগ্রহ করেছে ৬১ রান। ওপেনার সাইফ হাসান ৪ রান করে সাজঘরে ফিরেছেন আর সৌম্য সরকার আউট হয়েছেন ৫ রানে। মুশফিকুর রহিম ১২ রান করে এলবিডব্লিউ’র ফাঁদে পরে সুমন খানের বলে। আর আফিফ হোসেন আউট হয়েছেন শূন্য রান করে। অধিনায়ক নাজমুল হাসান শান্ত ৩০ রানে তৌহিদ হৃদয়কে সাথে নিয়ে লড়ে যাচ্ছেন।

সুমন খান ৬ ওভার বল করে ২৮ রান দিয়ে নিজের ঝুলিতে নিয়েছেন ৩ উইকেট। আর রুবেল হোসেন ৫ ওভার বল করে ৯ রান দিয়ে তুলে নিয়েছেন ১ উইকেট।

নাজমুল একাদশ:

নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), সৌম্য সরকার, সাইফ হাসান, আফিফ হোসেন ধ্রুব, মুশফিকুর রহিম, তৌহিদ হৃদয়, ইরফান শুক্কুর, তাসকিন আহমেদ, আল-আমিন হোসেন, আবু জায়েদ রাহি (সুপার-সাব), নাঈম হাসান, নাসুম আহমেদ

মাহমুদউল্লাহ একাদশ:

মাহমুদউল্লাহ (অধিনায়ক), লিটন দাস, ইমরুল কায়েস, মুমিনুল হক, নুরুল হাসান সোহান, সাব্বির রহমান, মেহেই হাসান মিরাজ, আমিনুল ইসলাম বিপ্লব, সুমন খান, রুবেল হোসেন, এবাদত হোসেন (সুপার-সাব), মাহম্নুদুল হাসান

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply