শেখ হাসিনা মেডিকেলে দুর্নীতিকারীদের আইনের আওতায় আনার দাবিতে মানববন্ধন

|

হবিগঞ্জ প্রতিনিধি:

হবিগঞ্জে শেখ হাসিনা মেডিকেল কলেজের যন্ত্রাংশ ক্রয়ে দুর্নীতির ঘটনায় জড়িত সবাইকে আইনের আওতায় এনে শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১২টার দিকে হবিগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালন করে সম্মিলিত নাগরিক আন্দোলন নেতৃবৃন্দ। মানববন্ধনে সর্বস্তরের জনগণ অংশগ্রহণ করেন।

সম্মিলিত নাগরিক আন্দোলনের সংগঠক পীযুষ চক্রবর্তীর সভাপতিত্বে এবং শফিকুর রহমানের পরিচালনা মানববন্ধনে বক্তব্য রাখেন সংগঠক জুনায়েদ আহমেদ, সিনিয়র আইনজীবি রনধীর দাস, আবু হেনা মুস্তফা কামাল, এডভোকেট মুখলেছুর রহমান, হুমায়ুন খান, ঘাতক দালাল নির্মাল কমিটির সাধারণ সম্পাদক ইয়াছিন খা প্রমূখ।

মানববন্ধনে বক্তারা বলেন, হবিগঞ্জ শেখ হাসিনা মেডিকেল কলেজে যন্ত্রাংশ ক্রয়ের সাথে ব্যপক দুর্নীতি হয়েছে। এই দুর্নীতির সাথে কলেজ অধ্যক্ষ, ঠিকাদার, ক্রয় কমিটির নেতৃবৃন্দ ছাড়াও অনেকে জড়িত রয়েছেন। অথচ দুদক মামলা করেছে শুধুমাত্র অধ্যক্ষ আবু সুফিয়ান এবং দুই ঠিকাদারের বিরুদ্ধে। অবিলম্বে বাকিদেরও আইনের আওতায় আনার দাবি জানান তারা। এছাড়া দূর্নীতি মামলা আসামীদের গ্রেফতার না করে জামিন দেয়ায় ক্ষোভ প্রকাশ করেন বক্তারা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply