ভৈরবে মাদক উদ্ধার করে বিক্রির অভিযোগে ২ পুলিশ ক্লোজড

|

ভৈরব প্রতিনিধি:

ভৈরবে মাদক উদ্ধার করে বিক্রির অভিযোগে এক এসআইসহ ২ পুলিশকে ক্লোজড করেছে পুলিশ সুপার। বৃহস্পতিবার দুপুরে কিশোরগঞ্জের পুলিশ সুপার মোঃ মাশরুকুর রহমান খালেদ এক নির্দেশ দিয়ে তাদেরকে কিশোরগঞ্জ পুলিশ লাইনে ক্লোজড করেন। এরা হলো ভৈরব থানার এস আই দেলোয়ার হোসেন, গাড়ী চালক কনস্টেবল মোঃ মামুন। সেইসাথে আরও তিন পুলিশকে তলব করেছে পুলিশ সুপার।

তাদের বিরুদ্ধে অভিযোগ তারা গতকাল বুধবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কের ভৈরব সড়ক সেতুর নাটাল মোড়ে একটি গাড়ী তল্লাশি করে এক মাদক ব্যবসায়ীকে ৭ কেজি গাঁজাসহ আটক করে। এসময় গাঁজা রেখে মাদক ব্যবসায়ীকে পুলিশ সদস্যরা ছেড়ে দেয়। পরে তারা দুজন উদ্ধারকৃত গাঁজা গোপনে বিক্রি করে দেয়। মাদক বিক্রির টাকা পরে তারা ভাগাভাগি করে নেয় বলে তাদের বিরুদ্ধে অভিযোগ উঠে। বিষয়টি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহিন অবগত হলে তারা ঘটনাটি স্বীকার করেছেন বলে জানা গেছে।

পুলিশ সুপার ঘটনাটি অবহিত হওয়ার পর আজ বৃহস্পতিবার দুপুরে ২ পুলিশকে কিশোরগঞ্জ পুলিশ লাইনে ক্লোজড করেন এবং তিনজন কনস্টেবলকে তলব করেন তার কার্যালয়ে। এরা হলো কনস্টেবল আমিনুল ইসলাম, জামাল উদ্দিন ও রাজীবুল ইসলাম। পুলিশ সুপারের কার্যালয় থেকে নির্দেশ আসার পর তারা দুজন আজ বৃহস্পতিবার বিকেলে ভৈরব থানা থেকে রিলিজ হয়ে পুলিশ লাইনে যোগদান করে বলে জানা গেছে।

ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহিন ২ পুলিশ ক্লোজড করার কথা স্বীকার করলেও ঘটনার বিষয়ে কথা বলতে অস্বীকার করেন।

পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ জানান, অভিযোগের ভিত্তিতে দুইজনকে পুলিশ লাইনে ক্লোজড করা হয় এবং সেদিন ডিউটি থাকা আরও তিন পুলিশকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছে। অভিযোগের বিষয়টি তদন্ত করার পর জানানো হবে বলে জানান তিনি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply