ট্রাম্পের সাথে কথা বলার দাবিতে সুউচ্চ ভবন থেকে ঝুলে পড়লেন তরুণ

|

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সাথে কথা বলার আগ্রহ থাকতে পারে অনেকেরই। তাই বলে তার সাথে সরাসরি কথা বলার জন্য সুউচ্চ ভবন থেকে দড়িতে ঝুলে পড়লেন এক তরুণ। ট্রাম্প না এলে কিংবা তাকে উদ্ধারের চেষ্টা করা হলে আত্মহত্যার হুমকি দিয়েছে তরুণটি।

মার্কিন গণমাধ্যমগুলো জানিয়েছে, যুক্তরাষ্ট্রের ইলিনয় অঙ্গরাজ্যে শিকাগো নগরীর ৯৮ তলা ভবন ট্রাম্প টাওয়ার হোটেলের ১৬ তলা থেকে রশিতে ঝুলে আছেন ২০ বছর বয়সী এই তরুণ। ১৮ অক্টোবর বিকেল সাড়ে পাঁচটা থেকে এ ঘটনা শুরু হয়েছে।

ব্ল্যাক লাইভস ম্যাটার আন্দোলনের সমর্থক ওই তরুণ বলছেন, তিনি প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে সরাসরি কথা বলবেন। না হলে ছুরি দিয়ে রশি কেটে আত্মহত্যার হুমকি দিয়েছেন তিনি।

এভাবে ঝুলে পড়ার আগে তরুণটি এক ভিডিও বার্তায় বলেন, হ্যালো, আমি ব্ল্যাক লাইভস ম্যাটার আন্দোলনের একজন সদস্য। নির্বাচনের আগে মি. ট্রাম্পের সঙ্গে কথা বলতে চাই। আমি মারা যেতে চাই না। কেউ দড়িতে টান দিলে আমি লাফ দিয়ে আত্মহত্যা করব।

তাকে বোঝানোর চেষ্টা করছে পুলিশ ও ফায়ার সার্ভিসের টিম। ঘটনাস্থলে মোতায়েন করা হয়েছে সোয়াতও। তারা এই তরুণের সঙ্গে সমঝোতা করতে আলাপ চালিয়ে যাচ্ছে। নিচের সড়কে বন্ধ করে দেয়া হয়েছে যান চলাচল। বন্ধ করে দেওয়া হয়েছে।









Leave a reply