ডেকে নিয়ে মৎস্য ব্যবসায়ীকে গুলি করে হত্যা

|

স্টাফ রিপোর্টার, যশোর:

যশোরের অভয়নগরে বাড়ি থেকে ডেকে নিয়ে আল-মামুন (৩৫) নামে এক মৎস্য ঘের ব্যবসায়ীকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শনিবার সন্ধ্যায় উপজেলার শুভরাঢ়া ইউনিয়নের শুভরাঢ়া গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত আল-মামুন ওই গ্রামের মিঠু আকুঞ্জির ছেলে।

নিহতের পরিবার ও স্থানীয় ক্যাম্প পুলিশ সূত্র জানায়, শনিবার সন্ধ্যায় শুভরাঢ়া গ্রামের সিদ্দিকের ছেলে রুবেল ও সামাদ ফকিরের ছেলে রিপন ফকির মোবাইল ফোনে আল-মামুনকে প্রতিবেশী আনিস ফকিরের বাড়ির সামনে আসতে বলে। আনিস ফকিরের বাড়ির সামনে পৌঁছালে রুবেল ও রিপন আল-মামুনের বুকে পিস্তল ঠেকিয়ে পরপর দুটি গুলি করে পালিয়ে যায়। গুরুতর অবস্থায় আল-মামুনকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৭টার দিকে তার মৃত্যু হয়।

শুভরাঢ়া ইউনিয়নের এক জনপ্রতিনিধি নাম প্রকাশ না করার শর্তে জানান, হত্যাকাণ্ডে জড়িত রুবেল ও রিপন নিষিদ্ধ চরমপন্থি দলের নেতা বনি মোল্যার সহচর। চাঁদাবাজি ও এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে।

যশোরের অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল ইসলাম জানান, নিহত মামুন ও হামলাকারী রিপন দু’জনেই চরমপন্থি গ্রুপের সদস্য। একটি বিয়ের ঘটনা নিয়ে শুক্রবার পার্শ্ববর্তী ফুলতলা উপজেলায় তাদের মধ্যে বিবাদ হয়। এর জের ধরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে। পুলিশ জড়িতদের আটকের জন্য অভিযান শুরু করেছে।

ইউএইচ/









Leave a reply