২০০ কোটি রুপি ক্ষতিপূরণ চেয়ে মানহানির মামলা সুশান্ত’র বন্ধুর

|

২০০ কোটি রুপি ক্ষতিপূরণ চেয়ে মানহানির মামলা সুশান্ত'র বন্ধুর

কিছুদিন আগে ভুয়া খবর ছড়ানোর অভিযোগে দিল্লি হাইকোর্টের দ্বারস্থ হয় প্রায় গোটা বলিউড।

এবার রিপাবলিক টিভিকে মানহানির নোটিশ পাঠালেন সুশান্ত সিং রাজপুতের বন্ধু তথা বলিউড প্রযোজক সন্দীপ সিং। তার সম্পর্কে ভুয়া খবর দেখানো, সুশান্ত মামলা প্রসঙ্গে তার নাম জড়িয়ে মানহানিকর মন্তব্যসহ একাধিক অভিযোগে ২০০ কোটি রুপি ক্ষতিপূরণ চাওয়া হয়েছে নোটিশে। খবর- সংবাদ প্রতিদিন।

আলিগড়, সরবজিৎ, পিএম নরেন্দ্র মোদি’র মতো সিনেমা প্রযোজনা করেছেন সন্দীপ। নিজের আইনজীবীর মাধ্যমে রিপাবলিক টিভির এডিটর ইন চিফ অর্ণব গোস্বামীর নাম উল্লেখ করে এই নোটিশ পাঠিয়েছেন তিনি।

নোটিশে শো এর অতিথি হিসেবে উপস্থিত থাকা স্মিতা পারিখ ও সুরজিৎ সিং রাঠোরের নামও উল্লেখ রয়েছে। অবিলম্বে সমস্ত ভুয়া ও মানহানিকর খবর, ভিডিও সরিয়ে ফেলার দাবি জানানো হয়েছে।

পাশাপাশি এমন খবরে শো বিজনেসে সন্দীপের যে ইমেজ খারাপ হয়েছে, তার জন্য ২০০ কোটি রুপি ক্ষতিপূরণ হিসেবে চাওয়া হয়েছে। ১৫ দিনের মধ্যে নোটিশের জবাব চাওয়া হয়েছে।

এদিকে মাদক মামলায় অভিনেতা বিবেক ওবেরয়ের পাশাপাশি তার স্ত্রী প্রিয়াঙ্কা আলভার নামও জড়িয়েছে। সন্দীপের বিরুদ্ধেও তদন্ত করছে বেঙ্গালুরু পুলিশ। শুক্রবার মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ নারকোটিকস কন্ট্রোল ব্যুরোকে বিষয়টি খতিয়ে দেখতে বলেন। তা না হলে মুম্বাই পুলিশ তদন্তভার নেবে বলেও জানান।

শুক্রবার সুশান্ত মামলায় ভুয়া খবর ছড়ানোর অভিযোগে বিভোর আনন্দ নামের দিল্লির এক বাসিন্দাকে গ্রেফতার করেছে মুম্বাই পুলিশ। ভারতীয় সংবাদমাধ্যম বলছে, শুধু সুশান্ত নয় তার সাবেক ম্যানেজার দিশা সালিয়ানের নামে ভুয়া খবর ছড়ানো এবং মানহানিকর মন্তব্য ছড়ানোর অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।









Leave a reply