ভোলায় এক অভিযুক্ত ধর্ষককে গণপিটুনি দিয়ে থানায় সোপর্দ

|

ভোলা প্রতিনিধি:

ভোলায় ধর্ষণ করতে গিয়ে গণপিটুনির শিকার হয়েছেন মনির বোয়াল (৪০) নামের এক ব্যক্তি। পরে ইউনিয়নের চৌকিদাররা মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে পুলিশের হাতে তুলে দেয়। শুক্রবার মধ্যরাতে ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, দীর্ঘদিন যাবত মনির ওই ওয়ার্ডের এক গৃহবধূর উপর যৌন নির্যাতন করে আসছে। বিষয়টি নিয়ে এলাকা দু-দুইবার সালিশের মাধ্যমে তাকে জরিমানাও করা হয়। এমনকি এধরণের কাজ আর কখনো করবে না এই মর্মে তার কাছ থেকে মুচলেকা নেওয়া হয়। এরপরও তার মধ্যে কোন পরিবর্তন নিয়ে আসেনি। একই ভাবে গত রাতে মনির ওই গৃহবধূকে যৌন নির্যাতন ও ধর্ষণের উদ্দেশ্যে বাড়ির আশপাশে ঘোরাফেরা করছিল। স্থানীয়রা দেখতে পেয়ে তাকে ধাওয়া করলে পালাতে গিয়ে সে পাশের একটি খালে ঝাঁপিয়ে পড়ে। সেখানেও রেহাই মেলেনি তার। স্থানীয় জনতা খালে ঝাঁপিয়ে পড়ে তাকে ধরে ফেলে। অবশেষে গণপিটুনি দিয়ে তাকে ইউনিয়নের চৌকিদারদের হাতে তুলে দেয়া হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে মুমূর্ষু অবস্থায় তাকে নিয়ে ভোলা সদর হাসপাতালে ভর্তি করান।

এ ব্যাপারে ইলিশা ও রাজাপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ রতন শীল বলেন, খবর পেয়ে রাতেই আমরা ঘটনাস্থলে গিয়ে আহত অবস্থায় অভিযুক্ত মনিরকে আটক করে নিয়ে আসি এবং ভোলা সদর হাসপাতালে তাকে ভর্তি করাই। বিষয়টি তদন্ত সাপেক্ষে তার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেয়া হবে বলেও তিনি জানান।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply