নরসিংদীতে স্পিনিং মিলের কর্মীকে গণধর্ষণ

|

নরসিংদী প্রতিনিধি:

নরসিংদীতে এক কিশোরীকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পৌর শহরের চৌয়ালা বালুর মাঠে এ গণধর্ষণের ঘটনা ঘটে।

ঘটনার পরদিন শুক্রবার দুপুরে সদর মডেল থানায় অভিযোগ দায়ের করেন নির্যাতিতা ওই কিশোরী। এ ঘটনায় অভিযুক্ত মনিরসহ অজ্ঞাত আরো তিন আসামি পলাতক রয়েছে।

নির্যাতিতা ওই কিশোরী ও তার স্বজনরা জানান, পরিবারের সাথে পৌর শহরের একটি ভাড়া বাড়িতে থেকে স্থানীয় একটি স্পিনিং মিলে কাজ করতেন এই কিশোরী। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শুকনো খাবার কেনার জন্য মিলের বাইরে বের হন তিনি।

এসময় পূর্ব পরিচিত ইয়ামিন নামে এক ছেলের সাথে আলাপচারিতার সময় চৌয়ালা এলাকার মৃত ওয়ারেশ আলীর ছেলে মনিরসহ আরও তিন অজ্ঞাত যুবক ইয়ামিনকে মারধর করে আহত করে কিশোরীকে পার্শ্ববর্তী বালুর মাঠের একটি খোলা জায়গায় নিয়ে যায়। পরে সেখানে পালাক্রমে মেয়েটিকে জোর করে ধর্ষণ করে পালিয়ে যায় তারা।

শুক্রবার দুপুরে মনিরসহ অজ্ঞাত আরও তিনজনেরে বিরুদ্ধে সদর মডেল থানায় অভিযোগ দায়ের দায়ের করেন নির্যাতনের শিকার ওই কিশোরী।

নরসিংদী সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার দত্ত চৌধুরী জানান, অভিযোগের প্রেক্ষিতে ঘটনাস্থল পরিদর্শনসহ আইনী কার্যক্রম চলমান রয়েছে। ডাক্তারি পরীক্ষার জন্য ওই কিশোরীকে নরসিংদী সদর হাসপাতালে পাঠানোর পাশাপাশি মামলা গ্রহণের প্রস্তুতি এবং অভিযুক্তদের গ্রেফতারে চেষ্টা চালাচ্ছে পুলিশ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply