দয়া করে বাবাকে নিয়ে গুজব রটাবেন না: সৌমিত্র কন্যা

|

দয়া করে বাবাকে নিয়ে গুজব রটাবেন না: সৌমিত্র কন্যা

চিকিৎসায় কিছুটা হলেও সাড়া দিচ্ছেন করোনা জয়ী সৌমিত্র চট্টোপাধ্যায়। এমন অবস্থায় কিংবদন্তি অভিনেতার আইসিইউ’র ছবি ও মেডিক্যাল বুলেটিন অনৈতিকভাবে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ায় ক্ষোভ প্রকাশ করলেন তার কন্যা পৌলমী বসু। কঠিন এই সময়ে যেন শিল্পীর স্বাস্থ্য সম্পর্কিত গুজব ছড়ানো না হয়। ফেসবুক পোস্টের মাধ্যমে এই আবেদন জানিয়েছেন তিনি। খবর- সংবাদ প্রতিদিন।

মঙ্গলবার রাতে করা নিজের এই পোস্টে পৌলমী বসু লিখেছেন, আমার করোনা আক্রান্ত বাবা সৌমিত্র চট্টোপাধ্যায়কে নিয়ে নিদারুণ এই দুশ্চিন্তার সময় তার আইসিইউ’তে ভর্তি থাকার ছবি এবং মেডিক্যাল বুলেটিন অনৈতিকভাবে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ায় আমরা খুবই আঘাত পেয়েছি। দয়া করে তাকে এই সময় উপযুক্ত সম্মান ও একটু প্রাইভেসি দিন। আর দয়া করে এমন ছবি, তথ্য কিংবা গুজব ছড়াবেন না। পরিবারের পক্ষ থেকে এই অনুরোধ রইল। আপনাদের প্রার্থনা এবং শুভাকাঙ্খাকে সবসময় স্বাগত জানাই। ধন্যবাদ।

৬ অক্টোবর সৌমিত্র চট্টোপাধ্যায়ের করোনা আক্রান্ত হওয়ার খবর মেলে। তারপর থেকেই বেলভিউ হাসপাতালে ভর্তি রয়েছেন কিংবদন্তি অভিনেতা। মঙ্গলবারই ফেসবুকে পৌলমী বসু জানিয়েছিলেন, প্রবাদপ্রতীম শিল্পীকে বাইপ্যাপ ভেন্টিলেশন থেকে সরানো হয়েছে। আগের থেকে তার শারীরিক অবস্থার সামান্য উন্নতি হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply