উপজেলা পরিষদ নির্বাচনে প্রশাসন তাণ্ডব চালিয়েছে: নিক্সন চৌধুরী

|

উপজেলা পরিষদ নির্বাচনে নেতাকর্মীদের আটকের প্রতিবাদে ইউএনওকে ফোন করে গালিগালাজ করার কথা অস্বীকার করেছেন ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য নিক্সন চৌধুরী। তিনি বলেন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া বক্তব্যটি এডিট করে ভাইরাল করা হয়েছে। এসময় তিনি নির্বাচনে প্রশাসনের প্রতি তাণ্ডব চালানোর অভিযোগ তোলেন।

আজ মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এসব মন্তব্য ও অভিযোগ তোলেন নিক্সন চৌধুরী।

তিনি বলেন, উপজেলায় সরকারী কর্মকর্তাদের সাথে আমার ভাই-বোনের মতো সম্পর্ক। যে বক্তব্য সামাজিক মাধ্যমে ছাড়া হয়েছে তা এডিট করা। ইউএনও এটা করেননি, অন্যকেউ এটা করেছে। আমি তাকে ফোন করেছিলাম কিন্তু লোক ছেড়ে দিতে বা কোন গালিগালাজ করিনি।

নিক্সন চৌধুরী অভিযোগ করেন, ভ্রাম্যমান আদালত আমার নেতাকর্মীদের উপর তাণ্ডব চালিয়েছে। ১৩ ম্যাজিস্ট্রেট নামিয়ে বিএনপির বিদ্রোহী প্রার্থীকে জেতাতে কাজ করেছে প্রশাসন। ডিসি নির্দেশ দিয়ে ইউএনওকে আমার বাড়িতে পাঠান। আমি আচরণবিধি লঙ্ঘন করলে ডিসিরাও আচরণবিধি লঙ্ঘন করেছেন।

এসময় নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘনের দায়ে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হলে ডিসিদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া উচিত বলে মন্তব্য করেন নিক্সন চৌধুরী। এসময় তার গালিগালাজের সত্যতার ব্যাপারে ইউএনওকে জিজ্ঞাসা করার কথাও বলেন তিনি।

নিক্সন বলেন, আমাদের কথোপকথন ফেসবুকে কীভাবে আসল তা নিয়ে আইসিটি অ্যাক্টে মামলা করতে পারতাম কিন্তু আমি তা করিনাই।









Leave a reply