জন্মদিনে মাকে নিয়ে আবেগি স্ট্যাটাস অপু বিশ্বাসের

|

আজ ১১ অক্টোবর ঢালিউড কুইনখ্যাত নায়িকা অপু বিশ্বাসের জন্মদিন। তবু মন ভালো নেই তার। এর কারণ হিসেবে অপু জানালেন, জননী মা ছাড়া জন্মদিনে খুশি থাকা সম্ভব নয়।

এক মাসও হয়নি মাকে হারিয়েছে অপু। গত সেপ্টেম্বরে তার মা শেফালী বিশ্বাস করোনায় আক্রান্ত হয়ে মারা যান। নিজের জন্মদিনে মায়ের স্মৃতিতে কাতর হয়ে ফেসবুকে আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন অপু বিশ্বাস।

তিনি লিখেছেন, আজ আমার জন্মদিন। সবাই বলে জন্মদিনে কী উপহার দেয়া যায়? কিন্তু আমার সারা জীবনের সেরা প্রাপ্তি আমার মা। তুমি যদি আর একটি বার আমার মুখে পায়েস তুলে খাওয়াতে, তা হলে আমার অনেক বড় গিফট পাওয়া হতো। এই প্রথম তোমার হাতের পায়েস ছাড়া আমার জন্মদিন পার হচ্ছে, ভাবতেও পারিনি। তুমি যেখানে থাকো, অনেক ভালো থেকো মা। আমার এই দিনে তুমি আশীর্বাদ করো, তোমার চাওয়া; ‘জয়কে ডাক্তার বানানো’ আমি যেন পূরণ করতে পারি।

প্রসঙ্গত, ২০০৪ সালে প্রখ্যাত নির্মাতা আমজাদ হোসেনের ‘কাল সকালে’ সিনেমার মধ্য দিয়ে রুপালি পর্দায় অভিষেক ঘটে অপু বিশ্বাসের। ২০০৬ সালে এফআই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ সিনেমা দিয়ে ব্যাপক জনপ্রিয়তা পান তিনি। ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেন অপু। এর পর অপুকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি। শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে ঢাকাই চলচ্চিত্রে বেশ কয়েকটি ব্যবসাসফল ছবির উপহার দেন অপু বিশ্বাস।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply