সাদুল্লাপুরে ৪ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টা মামলায় কিশোর গ্রেফতার

|

গাইবান্ধা প্রতিনিধি:

বিয়ে বাড়িতে গান শুনতে গিয়ে গাইবান্ধার সাদুল্লাপুরে চার বছরের শিশু কন্যাকে ধর্ষণ চেষ্টার ঘটনায় মামলা দায়ের হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত শাওন প্রধান (১৫) নামে কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ। নির্যাতনের শিকার শিশুটি অসুস্থ হওয়ায় তাকে গাইবান্ধা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

রোববার (১১ অক্টোবর) দুপুরে সাদুল্লাপুর থানায় ধর্ষণ চেষ্টার অভিযোগে কিশোর শাওনকে আসামি করে একটি মামলা দায়ের করেন নির্যাতিত শিশুর মা। এর আগে, শনিবার রাতে মৌখিক অভিযোগে অভিযুক্ত শাওন প্রধানকে নিজ বাড়ি থেকে আটক করে পুলিশ।

অভিযুক্ত শাওন প্রধান সাদুল্লাপুর উপজেলার বনগ্রাম ইউনিয়নের ছোট গয়েশপুর গ্রামের তাজুল প্রধানের ছেলে। তবে ঘটনাটি মিথ্যা বলে দাবি অভিযুক্ত শাওনের পরিবারের। তাদের হয়রানী করতে এই ঘটনা সাজানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা। মামলার বরাত দিয়ে তিনি জানান, গত ১০ অক্টোবর সকালে শিশুটির বাড়ির পাশের একটি বাড়িতে বিয়ের আনুষ্ঠানিকতা চলছিল। সেখানে সাউন্ডবক্সে গান শুনতে যায় শিশুটি। পরে প্রতিবেশী শাওন প্রধান শিশুটিকে ফুসলিয়ে তার বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ চেষ্টা চালায়। এ সময় শিশুটি কান্নাকাটি করলে ঘর থেকে পালিয়ে যায় শাওন।

তিনি আরও জানান, শিশুটি বাড়িতে এসে ঘটনাটি তার মাকে জানায়। পরে বিকেলে শিশুটি অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে ভর্তি করেন স্বজনরা। ঘটনাটি পুলিশকে মৌখিকভাবে অবগত করেন শিশুর মা। এরপর রাতেই অভিযান চালিয়ে অভিযুক্ত শাওনকে তার বাড়ি থেকে আটক করা হয়। ধর্ষণ চেষ্টার অভিযোগে শাওন প্রধানকে আসামি করে একটি মামলা করেছেন শিশুটির মা। পরে অভিযুক্ত শাওনকে দুপুরে আদালতে পাঠানো হয়।

এদিকে, ঘটনার পর অসুস্থ হয়ে পড়ে নির্যাতিত শিশুটি। পরে তাকে উদ্ধার করে গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি করা হয়। শিশুটিকে প্রয়োজনীয় চিকিৎসা সেবা দেয়া হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসক। এ ঘটনায় শাওনের দৃষ্টান্ত শাস্তির দাবি জানিয়েছেন শিশুটির স্বজনরা।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply