ফেনীতে সেপটিক ট্যাংক থেকে যুবকের লাশ উদ্ধার

|

ফেনীতে ট্রেনের ধাক্কায় বাসের তিন যাত্রী নিহত, আহত অন্তত ১৫

ফেনী শহরের পুরাতন রেজিস্ট্রি অফিসের মনির উদ্দিন সড়কের তাসপিয়া ভবনের সেপটিক ট্যাংকের ভেতর থেকে মো. ইউনুছ বাবু (২২) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১০ অক্টোবর) রাত পৌনে ১১টার দিকে মরদেহ উদ্ধার করা হয়। মৃত ইউনুছ চীনের আহোট ইউনিভার্সিটিতে বিএসসি ইঞ্জিনিয়ারিংয়ে পড়াশোনা করতেন। তিনি শহরের শাহীন একাডেমি সড়কের একটি বাসায় থাকতেন। তার গ্রামের বাড়ি সোনাগাজীর তাকিয়া বাজারের পাইকপাড়ার সওদাগর বাড়ি।

স্থানীয়রা জানায়, শুক্রবার (৯ অক্টোবর) ওই ভবনের সেপটিক ট্যাংক থেকে গুরুতর আহতাবস্থায় মো. শাহরিয়ার নামে অপর এক যুবককে উদ্ধার করা হয়। তিনি বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। ভবনের কেয়ারটেকার মোজাম্মেল হক শাহিন তাদের দুজনকে কুপিয়ে সেপটিক ট্যাংকে ফেলে গেছে বলে ধারণা করছে পুলিশ। তবে কী কারণে এ হত্যাকাণ্ড ঘটেছে, সে ব্যাপারে এখনো নিশ্চিত নয় পুলিশ। এ ঘটনায় শুক্রবার শাহীনকে আটক করা হয় এবং রক্তমাখা একটি চাপাতিও জব্দ করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, শাহরিয়ার ও ইউনুছ দু’জন বন্ধু। বৃহস্পতিবার (৮ অক্টোবর) রাতে দু’জনে একসঙ্গে ঘর থেকে বের হয়েছিলেন। শনিবার রাতে শাহরিয়ারকে আহত অবস্থায় সেপটিক ট্যাংক থেকে উদ্ধার করার পর ইউনুছ না ফেরায় তার স্বজনরা চিন্তিত হয়ে পড়েন।

এ ঘটনায় শুক্রবার রাতে বাবুর মা রেজিয়া বেগম শাহরিয়ারের বিরুদ্ধে ফেনী মডেল থানায় মামলা দায়ের করেন। দু’দিন ধরে ইউনুছের কোনো খোঁজ না পাওয়ায় তিনি ধারণা করেন, ইউনুছকেও মেরে সেপটিক ট্যাংকের ভেতর ফেলা হয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply