বন্ধুকে দিয়ে স্ত্রীকে ধর্ষণ, স্বামী গ্রেফতার

|

স্টাফ রিপোর্টার, জামালপুর
জামালপুরের বকশীগঞ্জে স্বামীর সহায়তায় স্ত্রীকে ধর্ষণের অভিযোগে স্বামীসহ ২ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেছেন এক গৃহবধূ (২৬)। এ ঘটনায় শুক্রবার ভোরে বকশীগঞ্জের নিলক্ষিয়া বিনোদের চর গ্রামের নিজ বাড়ি থেকে রাশেদ মিয়া নামে ওই গৃহবধূর স্বামীকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, বিনোদের চর গ্রামের মন্ডল মিয়ার ছেলে রাশেদ মিয়া (৩২) দীর্ঘদিন ধরে টাকার লোভে তার স্ত্রীকে দেহ ব্যবসার জন্য চাপ দিয়ে আসছিলো। এতে স্ত্রী রাজী না হওয়ায় বিভিন্ন সময় শারীরিক নির্যাতন চালায় রাশেদ। গত বুধবার রাতে রাশেদ তার বন্ধু মোশারফকে ডেকে এনে তার স্ত্রীকে যৌন সম্পর্কের জন্য চাপ সৃষ্টি করে। এতে রাজী না হলে এক পর্যয়ে মোশারফ ওই গৃহবধূর স্বামীর সহায়তায় তাকে ধর্ষণ করে। পরে ওই গৃহবধূ কৌশলে বাড়ি থেকে পালিয়ে বৃহস্পতিবার রাতে বকশীগঞ্জ থানায় গিয়ে স্বামী রাশেদ মিয়া ও তার বন্ধু মোশারফকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম জানান, অভিযোগ পাওয়ার সাথে সাথেই মামলাটি রেকর্ড হয়। পরে শুক্রবার ভোর রাতে ওই গৃহবধূর স্বামী রাশেদ মিয়াকে গ্রেফতার করা হয়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply