বৃষ্টিতে স্কুলে আশ্রয় নিয়ে ১৩ বছরের শিশু ধর্ষণের শিকার

|

গাজীপুরের কাশিমপুর এলাকায় ১৩ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে দুই যুবকের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে । সকালে শিশুর মা বাদী হয়ে গাজীপুর মেট্টোপলিটন কাশিমপুর থানায় দুই জনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন ।

অভিযুক্তরা হচ্ছে নওগাঁ সদর উপজেলার রজাকপুর এলাকার নুরুল ইসলামের ছেলে সম্রাট হোসেন শান্ত (২০) এবং একই উপজেলার ভবানীপুর এলাকার আলীম হোসেনের ছেলে শাকিল আহমেদ (২২) । অভিযুক্তরা গাজীপুর মহানগরের তেতুইবাড়ি এলাকার নুরু দেওয়ানের বাড়িতে ভাড়ায় থেকে স্থানীয় একটি কারখানায় চাকরি করে।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, বুধবার দুপুরে ওই শিশু বাসা থেকে বের হয়ে পাশের বাসার বান্ধবীর কাছে যাওয়ার পথে বৃষ্টির জন্য স্থানীয় ব্র্যাক স্কুলের বারান্দায় দাঁড়িয়ে থাকে। এ সময় সম্রাট ও তার বন্ধু শাকিল ডেকে স্কুলের ভিতরে নিয়ে যায়। পরে তাকে জোড়পূর্বক পালাক্রমে ধর্ষণ করে। এসময় তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে গেলে অভিযুক্ত ধর্ষকরা পালিয়ে যায়।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ জানান, এবিষয়ে শিশুটির মা বাদিয়ে সকালে মামলা দায়ের করেছেন। ধর্ষণের অভিযুক্ত দু‘জনকে নওগাঁ জেলা থেকে তাদের গ্রেফতার করা হয়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply