‘বিগ বস ১৪’ রিয়ালিটি শো বয়কটের ডাক!

|

নেটদুনিয়ার একাংশের রিয়ালিটি শো 'বিগ বস ১৪' বয়কট!

দর্শকদের মনোরঞ্জনের পাশাপাশি প্রতিবারই বিতর্কের আঁতুড়ঘর হয়ে ওঠে রিয়ালিটি শো ‘বিগ বস’। প্রতি এপিসোডেই কোনও না কোনও ঘটনা ঘটতে থাকে। আর তা সোশ্যাল মিডিয়ায় তর্কের বিষয় হয়ে ওঠে। এবারও তার অন্যথা না। শুরুর সপ্তাহেই বিতর্কে জড়াল ‘বিগ বস ১৪’। অভিযোগ উঠল অশ্লীলতার। এতে ক্ষিপ্ত নেটদুনিয়ার একাংশ। সোশ্যাল মিডিয়ায় শো বয়কটের (#BoycottBB14) ডাক দেওয়া হয়েছে। খবর- সংবাদ প্রতিদিন।

প্রতিবারই রিয়ালিটি এই শোয়ে বিভিন্ন ঘটনা ঘটে থাকে। এনিয়ে অনেকের অনেক মত থাকে। তবে এবারে নেটিজেনদের একাংশ যে দৃশ্য নিয়ে আপত্তি তুলেছেন। সেখানে শোয়ের নতুন মহিলা প্রতিযোগীদের গতবারের শো জয়ী সিদ্ধার্থ শুক্লার মন জয় করতে বলা হয়। যিনি এই কাজে সফল হবেন তাকে ‘ইমিউনিটি’ দেওয়া হবে। আর যে এই ‘ইমিউনিটি’ পাবে, তাকে কেউ শো থেকে বের করতে পারবে না।

এদিকে এই ‘ইমিউনিটি’ পেতে শরীরী আবেদনের মাধ্যমে সিদ্ধার্থের মন জয় করার চেষ্টা করেন পবিত্রা পুনিয়া, নিক্কি তাম্বোলি, রুবিনা ডিলায়েক, জাসমিন ভাসিন।

https://www.instagram.com/p/CGEiauBA2U-/?utm_source=ig_web_copy_link

এই দৃশ্যেই প্রবল ক্ষিপ্ত নেটদুনিয়ার একাংশ। বাড়িতে টেলিভিশনে এই শো দেখা হয়। সেখানে এই যৌনতা প্রদর্শন নিয়ে ক্ষোভ প্রকাশ করা হয়েছে। দেওয়া হয়েছে ‘বিগ বস ১৪’ (BB14) বয়কটের ডাক।

https://twitter.com/ADstar08/status/1313795717303955456?s=20


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply