নেশাজাতীয় দ্রব্য খাইয়ে তিন দিন আটকে রেখে নারীকে ধর্ষণ

|

কিশোরগঞ্জের করিমগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে এক নারী (২২) কে তিন দিন আটকে রেখে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে ধর্ষণের অভিযোগে শাহাবুদ্দিন (২৮) নামে এক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

অভিযুক্ত শাহাবুদ্দিন বিবাহিত ও তিন সন্তানের জনক। তিনি করিমগঞ্জ উপজেলার গুজাদিয়া ইউনিয়নের গোপিনাথপুর গ্রামের মো. সাত্তারের ছেলে এবং গুজাদিয়া পুরাতন বাজারের ইলেক্ট্রনিক ব্যবসায়ী।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ওই নারী ইলেক্ট্রনিক ব্যবসায়ী শাহাবুদ্দিনের মামাতো বোন। বিয়ের প্রলোভনে ওই নারীকে শাহাবুদ্দিন গত ১ অক্টোবর সকালে কিশোরগঞ্জ জেলা শহরে ঘুরতে নিয়ে যায়।

পরে রাতে গুজাদিয়া পুরাতন বাজারে নিজের ব্যবসা প্রতিষ্ঠানের পেছনের একটি কক্ষে নিয়ে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে ওই নারীর সঙ্গে শারীরিক সম্পর্কে জড়ায় শাহাবুদ্দিন।

এভাবে পরের দুইদিন ২ ও ৩ অক্টোবর রাতেও কক্ষটিতে আটকে রেখে একই কায়দায় তাকে ধর্ষণ করা হয়।

অসুস্থ অবস্থায় ৪ অক্টোবর একটি ইজিবাইকে করে তাকে বাড়িতে পাঠিয়ে দেয় ধর্ষক। বাড়ির লোকজন ওই নারীর অসংলগ্ন আচরণ দেখে জিজ্ঞাসবাদের মুখে প্রকৃত ঘটনা জানতে পারে।

এমন পরিস্থিতিতে বিক্ষুব্ধ স্বজন ও এলাকাবাসী মঙ্গলবার রাতে গুজাদিয়া পুরাতন বাজারের দোকানে গিয়ে শাহাবুদ্দিনকে আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ ধর্ষক শাহাবুদ্দিনকে গ্রেফতার করে এবং ধর্ষণের শিকার নারীকে উদ্ধার করে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় ওই নারীর বোন বাদি হয়ে শাহাবুদ্দিনকে একমাত্র আসামি করে করিমগঞ্জ থানায় মামলা দায়ের করেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply