সত্য ঘটনা অবলম্বনে আসছে অক্ষয়ের ‘বেল বটম’

|

ছবি- ইন্টারনেট।

তাড়াতাড়ি ঘুমোতে যাওয়া আর সকালে সূর্য ওঠার আগেই উঠে পড়েন তিনি। সিনেমাও তেমন নিয়ম করেই রিলিজ করেন। অ্যকশন থেকে কমেডি- সবখানেই সমান পদচারণা। বি-টাউনে সবাই বলেন, অক্ষয় কুমারের থেকে নাকি এই প্রজন্মের নিয়মানুবর্তিতা শেখা উচিত।

গত বছরে অক্ষয়ের পাঁচটি ছবি মুক্তি পেয়েছে। করোনাকালে কাজ একটু থমকে ছিল। তবে বলিউডের খিলাড়ি বাড়িতে বসে থাকার পাত্র নন। লকডাউনের মধ্যে তিনিই প্রথম সুরক্ষাবিধি মেনে বিজ্ঞাপনের শুটিং করেছিলেন এই অভিনেতা।

বলিউডে তিনিই একমাত্র অভিনেতা যিনি প্রথম করোনা পরিস্থিতিতে বিদেশে শুটিং করতে যান। সেপ্টেম্বরের ৩০ তারিখ স্কটল্যান্ডে ‘বেল বটম’-এর শুটিং শেষ করেন অক্ষয়। সঙ্গে ছিলেন বাণী কাপুর ও হুমা কুরেশি।

শুটিং শেষে ৫ অক্টোবর প্রকাশ্যে এল ছবির টিজার। টিজারে রেট্রো মেজাজে দেখা যাচ্ছে অক্ষয়কে। অ্যাকশনের ভরপুর আভাসও রয়েছে। আটের দশকের সত্য ঘটনা অবলম্বনে ছবিটি তৈরি করেছেন পরিচালক রঞ্জিৎ এম তিওয়ারি।

যদিও ২০১৯ সালে ছবি তৈরির করার কথা ঘোষণা করেছিলেন তিনি। আর যশরাজ ফিল্মসের ব্যানারের বাইরে এটিই বাণী কাপুরের প্রথম সিনেমা। হুমা এর আগেই অক্ষয় সঙ্গে ‘জলি এল এল বি ২’ ছবিতে অভিনয় করেছেন। গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন লারা দত্তা। সব ঠিক থাকলে আগামী বছরের ২ এপ্রিল ছবিটি মুক্তি পাবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply