নড়াইলে মাশরাফীর জন্মদিন পালিত হলো আশ্রয় কেন্দ্রগুলোতে

|

smart

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক সফল অধিনায়ক, নড়াইল-২ আসনের সংসদ সদস্য এবং নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের চেয়ারম্যান মাশরাফী বিন মোর্ত্তজার ৩৮তম জন্মদিন পালিত হয়েছে।

সোমবার জেলার ৩২টি আশ্রয়ন কেন্দ্র এবং গুচ্ছগ্রামে কেক কাটা, মিষ্টি বিতরণ এবং দোয়া মাহফিলের মাধ্যমে মাশরাফীর জন্মদিন পালিত হয়।

সদরের আউড়িয়া নাকশী বহুমুখী আশ্রয়ণ কেন্দ্রের বাসিন্দাদের আয়োজনে মিষ্টি বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় জেলা আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হাফিজ খান মিলন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এস, এম পলাশ, জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহরিয়ার মীম, জেলা যুবলীগ নেতা খোকন সাহা, মাসুদুল হাসান সাবু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তফা কামরুজ্জামান কামাল, মহিদুর রহমান, জাহিদুল ইসলাম লিটন প্রমুখ বক্তব্য রাখেন।

এছাড়া বিকেলে মাশরাফীর হাতে গড়া প্রতিষ্ঠান নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের উদ্যোগে নড়াইলের চিত্রা রিসোর্টে মিষ্টি বিতরণ এবং কেক কাটার আয়োজন করা হয়।

জেলা আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হাফিজ খান মিলন বলেন, এমপি মাশরাফীর জন্মদিনে তারই ইচ্ছায় জেলার বিভিন্ন আশ্রয়ন কেন্দ্র এবং গুচ্ছগ্রামের বাসিন্দাদের নিয়ে মিষ্টি বিতরণ, কেক কাটা এবং মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

এদিকে মাশরাফীর বাবা গোলাম মোর্ত্তজা স্বপন এবং মা হামিদা বেগম বলাকা বলেন, মাশরাফীর জন্মদিনে পারিবারিকভাবে আমরা কখনও কেক কাটাসহ কোন অনুষ্ঠানের আয়োজন করি না। কেক কেটে জন্মদিন পালন করা মাশরাফী কখনও পছন্দ করে না। তিনি মাশরাফীর জন্য সকলের কাছে দোয়া কামনা করেন।

উল্লেখ্য, মাশরাফী বিন মোর্ত্তজা ১৯৮৩ সালের ৫ অক্টোবর নড়াইল শহরের আলাদাতপুরে নানাবাড়ীতে জন্মগ্রহণ করেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply