চাটমোহরে পানিতে ডুবে বৃদ্ধা ও শিশুর মৃত্যু

|

পাবনা প্রতিনিধি :

পাবনার চাটমোহরে পুকুরের পানিতে ডুবে মোস্তাকিন হোসেন নামে দুই বছর বয়সী এক শিশু ও পুকুরে গোসল করতে নেমে শরিফুন্নেছা (৭৫) নামের এক বৃদ্ধা পানিতে ডুবে মারা গেছেন।

রোববার সকাল ১০টা ও দুপুরে এ পৃথক দুটি ঘটনা ঘটে। শিশু মোস্তাকিন উপজেলার পার্শ্বডাঙ্গা ইউনিয়নের বনগ্রামের গোলাম কিবরিয়ার ছেলে। আর বৃদ্ধা উপজেলার ডিবিগ্রাম ইউনিয়নের কামালাপুর দহপাড়া গ্রামের মৃত ঈমান সরকারের স্ত্রী।

স্থানীয়রা জানান, রোববার সকালে ছেলেকে (মোস্তাকিন) বাড়ির উঠোনে বসিয়ে রেখে ভাত রান্না করছিলেন মা শিল্পী খাতুন। বেশ কিছুক্ষণ পর মোস্তাকিনকে উঠোনে না দেখে খোঁজাখুঁজি শুরু করেন স্বজনরা। দীর্ঘ সময় পর বাড়ির পাশের পুকুরে মোস্তাকিনকে ভাসতে দেখে দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন পার্শ্বডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজাহার আলী।

অপরদিকে, প্রতিদিনের মতো রোববার দুপুরে বাড়ির পাশের একটি পুকুরে গোসল করতে যান বৃদ্ধা শরিফুন্নেছা। দীর্ঘ সময় অতিবাহিত হলেও তিনি বাড়ি না ফেরায় পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করেন। পরে ওই পুকুরে শরিফুন্নেছার নিথর দেহ ভাসতে দেখে উদ্ধার করে স্থানীয় পল্লী চিকিৎসকের কাছে নিয়ে গেলে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ডিবিগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নবীর উদ্দিন মোল্লা।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply