লক্ষ্মীপুরে মা-মেয়েকে কুপিয়ে জখমের ঘটনায় মামলা: গ্রেফতার ১

|

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরে ঘরে ঢুকে প্রবাসীর স্ত্রী ও শিশু মেয়েকে কুপিয়ে জখমের ঘটনায় ৫ জনের নামে মামলা করা হয়েছে।

রোববার দুপুরে প্রবাসীর স্ত্রী মরিয়মের ভাই আমির হোসেন বাদি হয়ে চন্দ্রগঞ্জ থানায় মামলাটি দায়ের করেন। এরপরই জবানবন্দির জন্য অভিযুক্ত জাহিদকে আটক করে আদালতে প্রেরণ করে পুলিশ।

ঘটনার পরপরই স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে জাহিদকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটক করে চন্দ্রগঞ্জ থানা পুলিশ। আটককৃ জাহিদ একই বাড়ির আবু তাহেরের ছেলে।

মামলার প্রধান আসামি একই বাড়ির আবু তাহেরের ছেলে জাহিদ। অন্যরা হলেন, জাহিদের পিতা আবু তাহের, মা শামছুন্নাহার ও তার দুই ছেলে।

এ বিষয়ে চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন বলেন, রাতের আঁধারে মা মেয়েকে কুপিয়ে জখমের ঘটনায় থানায় একটি মামলা দায়ের করে আহত মরিয়মের বড় ভাই আমির হোসেন।

এরপরই অভিযুক্ত জাহিদদের জবানবন্দির জন্য ১৪৪ ধারায় তাকে আদালতে পাঠানো হয়। মামলার বাকী আসামিদেরও দ্রুতই গেফতার করা হবে বলেও জানান তিনি।

প্রসঙ্গ, লক্ষ্মীপুরের বশিকপুরে প্রবাসীর বাড়িতে ঢুকে স্ত্রী মরিয়ম ও ৮ বছর বয়সী শিশু মেয়ে সাদিয়াকে কুপিয়ে জখম করা হয়। পরে আহতদের উদ্ধার করে প্রথমে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ও পরে অবস্থার অবনতি হলে ঢাকায় প্রেরণ করা হয়।

গতকাল রাত ৮টার দিকে সদর উপজেলার বালাইশপুর গ্রামে এ ঘটনা ঘটে। এঘটনায় জড়িত থাকার অভিযোগে জাহিদ নামে এক প্রতিবেশিকে রাতেই আটক করে পুলিশ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply