৭২ বছরের বৃদ্ধাকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত গ্রেফতার

|

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জে ওজু করতে যাওয়ার সময় ৭২ বছরের এক বৃদ্ধাকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত কাদের শেখকে গ্রেফতার করেছে মুন্সিগঞ্জ সদর থানা পুলিশ।

শনিবার রাত সাড়ে ৮টায় মুন্সিগঞ্জ পৌরসভার পূর্বশীলমন্দি এলাকার স্থানীয় খাল হয়ে নৌকাযোগে পালিয়ে যাওয়ার সময় তাকে গ্রেফতার করা হয়। মামলা করার সাড়ে তিন ঘণ্টার ব্যবধানে তাকে গ্রেফতার করা হলো।

এর আগে একইদিন বিকালে মুন্সিগঞ্জ সদর থানায় ভুক্তভোগী বৃদ্ধা বাদি হয়ে মামলা করেন। অভিযুক্ত কাদের শেখ একই এলাকার বাসিন্দা। গত বুধবার রাতে পূর্বশীলমন্দি এলাকায় এ ধর্ষণের ঘটনা ঘটে।

ভুক্তভোগী ও পুলিশ জানায়, ভুক্তভোগী বৃদ্ধা বুধবার রাতে এশার নামাজ পরার জন্য ওজু করতে ঘর থেকে বের হয়। এ সময় এলাকার চিহ্নিত মাদকসেবী কাদের তার মুখে কাপড় চেপে ধরে ধর্ষণ করে।

সকালে শারীরিক অবস্থা খারাপ হওয়ায় মুন্সিগঞ্জ পৌরসভায় কর্মরত নিকটাত্মীয়ের কাছে বৃদ্ধা বিষয়টি জানায়। পরে বিষয়টি পৌর মেয়রকে জানালে মেয়র পাশে থাকার আশ্বাস দিয়ে আইনগত পদক্ষেপ নেয়ার পরামর্শ দেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান জানান, ধর্ষণের ঘটনায় মামলার প্রেক্ষিতে কাদেরকে গ্রেফতার করা হয়েছে। তিনি পূর্বশীলমন্দির খাল হয়ে নৌকা দিয়ে পালিয়ে যাচ্ছিলো।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply