চাটমোহরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, স্বামী গ্রেফতার

|

পাবনা প্রতিনিধি :

পাবনার চাটমোহর উপজেলার গুনাইগাছা ইউনিয়নের চর মথুরাপুর গ্রামে সুরাইয়া ইয়াসমিন লাকি (২৫) নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। এটি হত্যা না আত্মহত্যা তা নিয়ে সন্দেহ দেখা দিয়েছে। লাকি এক সন্তানের জননী।

এ ঘটনায় ওই গৃহবধূর স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার সকালে নিজ বাড়ি থেকেই পুলিশ তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত গৃহবধূর স্বামীর নাম আশরাফুল ইসলাম (৩০)। তিনি উপজেলার চর মথুরাপুর গ্রামের রাফিকুল ইসলামের ছেলে। আশরাফুল দীর্ঘদিন বিদেশ ছিলেন। সম্প্রতি তিনি বাড়ি এসেছেন।

জানা যায়, শুক্রবার দিবাগত রাতের কোনো এক সময় ওই গৃহবধূর মৃত্যু ঘটে। এরপর সকালে স্বামী ও বাড়ির লোকজন প্রচার করে লাকি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন। কিন্তু গ্রামের লোকজন গিয়ে দেখেন লাকির লাশ বাথরুমের ভেন্টিলেটরের সাথে ঝুলন্ত অবস্থায় রয়েছে। পরিবারের লোকজন দ্রুত লাশ নামিয়ে কাফন ও দাফনের চেষ্টা করে। খবর পেয়ে সকালে চাটমোহর থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। আটক করা হয় নিহত লাকির স্বামী আশরাফুলকে।

চাটমোহর থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম জানান, প্রথমে নিহত গৃহবধূর স্বামী ও তার পরিবারের লোকজন প্রচার করে বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যুর কথা। পরে বলে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন লাকি। আমাদের কাছে বিষয়টি সন্দেহজনক মনে হয়েছে। এ কারণে নিহতের স্বামী আশরাফুলকে আটক করে আদালতের মাধ্যমে শনিবার জেলহাজতে পাঠানো হয়েছে।

তিনি বলেন, নিহত গৃহবধূর মা শাহানা রহমান একটি ইউডি মামলা দিয়েছেন। লাশ ময়নাতদন্তের জন্য পাবনা মর্গে পাঠিয়েছি। ময়নাতদন্ত রিপোর্ট পেলেই মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এরপর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ইউএইচ/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply