রামপুরায় ভবনের পাশ থেকে আহত পুলিশ সদস্য উদ্ধার

|

রাজধানীর পূর্ব রামপুরা পুরাতন পুলিশ ফাঁড়ির পাশে একটি ভবনের পাশ থেকে মো. জাহিদুল ইসলাম (৪০) নামে এক পুলিশ সদস্যকে আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে।

গুরুতর আহত অবস্থায় তাকে শনিবার সকাল সাড়ে ৮টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। রাজবাড়ি বালিয়াকান্দি উপজেলার বাচিডাঙ্গা গ্রামের শহিদুল ইসলামের ছেলে তিনি।

জাহিদুল ইসলাম ঢাকায় পুলিশ কন্ট্রোল রুমে দায়িত্বরত ছিলো। তার কনস্টেবল নাম্বার ৭৬৬৭। পাঁচ বছরের একমাত্র মেয়েসহ স্ত্রী নিয়ে পূর্ব রামপুরা পুরাতন পুলিশ ফাঁড়ির পানির পাম্প সংলগ্ন ২০৮/সি নম্বর ৩তলা বাড়ির ৩য় তলাতেই থাকে তিনি।

বাসাটির কেয়ারটেকার মো. এনামুল হক জানান, সকাল ৬টার দিকে এনামুলের স্ত্রী বাসার ছাদে যায় পানির ট্যাংকি দেখতে। তখন ছাদে মোবাইল, সিগারেটের প্যাকেট পড়ে থাকতে দেখে। আর ৩য় তলায় জাহিদুলের রুমের টিভি, ফ্যান চালু দেখতে পায় তবে রুমে কাউকে দেখতে পায়নি। এরপর ছাদের পাশ থেকে দেখে দুই ভবনের মাঝামাঝি একেবারে নিচে কেউ একজন পড়ে আছে। তখন এনামুল সহ আরো কয়েকজন ভবনের নিচে থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।

বাসার মালিক মো. শফিকুল ইসলাম জানান, প্রায় ২ বছর ধরে ওই বাসায় ভাড়া থাকে জাহিদুল। তার চাকরী নিয়ে কোনো ঝামেলা হয়েছিলো শুনেছি। ১০ মাস ধরে আমার বাসা ভাড়াও বাকি পড়েছে তার কাছে। ২দিন আগে তার স্ত্রী ও মেয়ে গ্রামের বাড়ি যায় জাহিদুলের মাকে ঢাকায় নিয়ে আসতে। তখন বাসায় একাই ছিলো জাহিদুল।

রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ. কুদ্দুস ফকির জানান, খবর পেয়ে সকালে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে ভর্তি করানো হয়েছে। ভবনটির ছাদে রেলিং ছিলো না। কিভাবে নিচে পড়েছে বা কি হয়েছে তা এখনও বিস্তারিত জানা যায়নি। বিস্তারিত জানার চেষ্টা চলছে।

জাহিদুল বর্তমানে সাসপেনশনে ছিলো কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, বিষয়টি আমি এখনও জানি না। পরে জানাতে পারবো।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply