প্রতারণার অভিযোগে ছেলে ও ছেলের বন্ধুসহ পুলিশের এসআই আটক

|

নওগাঁ প্রতিনিধি:

নওগাঁর বদলগাছীতে প্রতারণার অভিযোগে পুলিশের এক এসআইসহ আরও ৩ যুবক আটক হয়েছে। আজ (শুক্রবার) সন্ধ্যায় বদলগাছী থানা পুলিশ তাদের আটক করে।

আটককৃতরা হলেন- ঢাকা রিজার্ভ পুলিশের এসআই গোলাম মোস্তফা (৫০), তার ছেলে রকি (২৫), ছেলের বন্ধু সোহাগ (২৪) ও পারভেজ (২৫)। রকি ও পারভেজের পূর্নাঙ্গ ঠিকানা নিশ্চিত করতে পারেনি পুলিশ।

নওগাঁর পুলিশ সুপার আব্দুল মান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করেন। এ বিষয়ে নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার আবু সালেহ মো. আশরাফুল ইসলাম জানান, শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা রিজার্ভ পুলিশের এসআই গোলাম মোস্তফা ছেলে ও ছেলের বন্ধুদের নিয়ে থানায় যান। বদলগাছী থানার ওসি জোবায়ের হোসেনের কাছে ডিবি পরিচয় দেন তারা।

অভিযান চালানোর নামে থানা পুলিশের সহায়তা চাইলে ওসি জোবায়ের হোসেনের মনে সন্দেহ বাসা বাঁধে। বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানান তিনি। পরে ঘটনা ক্ষতিয়ে দেখে প্রতারণার বিষয়টি ধরা পড়ে। তখন তাদের আটক করা হয়। আটকের সময় তাদের কাছ থেকে ডিবি পোষাক ও হ্যান্ডকাপ উদ্ধার করা হয়েছে।

পুলিশ কর্মকর্তারা জানান, গোলাম মোস্তফা ইতোপূর্বে নওগাঁ গোয়েন্দা পুলিশ (ডিবি) ও বদলগাছী থানায় কিছুদিন দ্বায়িত্ব পালন করেছেন। নওগাঁয় থাকাকালে স্থানীয়দের সাথে তার সখ্যতা গড়ে উঠে। সেই সূত্র ধরে ‘তক্ষক’ নামে একটি প্রাণি বেচা কেনার প্রতারণা করতে আসে শুক্রবার। আটকের পর গোলাম মোস্তাফা এমনটিই স্বীকার করেছে পুলিশের কাছে।

তবে ‘তক্ষক প্রতারনা’ নাকি ডিবি পরিচয় দেয়ার পেছনে আরো অন্য কোন বিষয় লুকিয়ে আছে সেটি ক্ষতিয়ে দেখছে পুলিশ- জানান এসপি আব্দুল মান্নান।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply