প্রধানমন্ত্রীর জন্মদিনে ব্যতিক্রমী আয়োজন এমপি শাওনের

|

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্ম দিনে ভোলার লালমোহনে লঞ্চ ভাড়া করে তেঁতুলিয়া নদীর বুকে বিচ্ছিন্ন চর কচুয়াখালী গিয়ে কেক কাটলেন এমপি নূরুন্নবী চৌধুরী শাওন।

চরের সহস্রাধিক সুবিধাবঞ্চিত শিশু নিয়ে কেক কেটেছেন তিনি। শিশুদের দিলেন নতুন পোশাক। এছাড়া চরের ৪ হাজার বাসিন্দাদের মাঝে বিতরণ করলেন শাড়ি, লুঙ্গি ও দুপুরের খাবার।

চরের মানুষকে ঘর দেয়ায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানাতে এমপি নূরুন্নবী চৌধুরী শাওন চরের মানুষের সঙ্গে মিলে ব্যতিক্রমী এ আয়োজন করেন।

সোমবার সকাল ১০টায় লালমোহন নাজিরপুর ঘাট থেকে সহস্রাধিক নেতাকর্মী নিয়ে এমভি মানিক-৯ লঞ্চ বিচ্ছিন্ন চর কচুয়াখালীর উদ্দেশ্যে ছেড়ে যায়। পরে দিনভর চরের মানুষের সঙ্গে এমপি নূরুন্নবী চৌধুরী শাওন সময় কাটান।

চরের চারদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার শৈশব থেকে বর্তমান পর্যন্ত হাজারও ছবির ফেস্টুন ঝুলানো হয়। সব মিলিয়ে চর কচুয়াখালী যেন হয়ে ওঠে শেখ হাসিনার একটি ভুবন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানবতার প্রতীক উল্লেখ করে শাওন বলেন, তিনি এখন বাংলাদেশেই নয়, সারা বিশ্বের জননন্দিত নেত্রী। এ সময় লালমোহন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সম্পাদক ফখরুল আলম হাওলাদার, সহ-সভাপতি দিদারুল ইসলাম অরুন, পৌরসভা আওয়ামী লীগের আহ্বায়ক শফিকুল ইসলাম বাদল, আবুল হাসান রিমন, প্রকৌশলী এম. তানজিদ, ফরহাদ হোসেন মেহের, মূর্তজা সজিব, শাহিন মাতাব্বর প্রমুখ উপস্থিত ছিলেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply