ম্যান সিটির বড় ধাক্কা, ড্র করেছে টটেনহ্যাম

|

ইংলিশ প্রিমিয়ার লিগের ২য় ম্যাচে এসেই হোঁচট খেলো ম্যানচেস্টার সিটি। নিজেদের মাঠে জেমি ভার্ডির হ্যাটট্রিকে লেস্টার সিটির কাছে ৫-২ গোলের বড় ব্যবধানে হেরেছে তারা। দিনের আরেক ম্যাচে নিউক্যাসেলের সাথে ১-১ গোলে ড্র করেছে টটেনহ্যাম।

ইতিহাদে ম্যাচের শুরুতেই অবশ্য রিয়াদ মাহরেজের গোলে লিড নেয় ম্যানচেস্টার সিটি। তবে ৩৭ মিনিটে পেনাল্টি থেকে দলকে সমতায় ফেরান জেমি ভার্ডি। এরপর ৫৩ ও ৫৮ মিনিটে ভার্ডি নিজের হ্যাটট্রিক পূরণ করলে বড় জয়ের পথে হাটে লেস্টার সিটি। ৭৭ মিনিটে মেডিসনের গোলে ব্যবধান ৪-১ করে ফক্সেস। ৮৪ মিনিটে নাথান সিটির হয়ে এক গোল শোধ করলেও হার এড়াতে পারেনি। উল্টো ৮৮ মিনিটে পেনাল্টি থেকে ইয়োরি টাইলেম্যানসের গোলে ৫-২ এর বড় জয় নিয়ে টেবিলে শীর্ষস্থান পাকা করে লেস্টার সিটি।

লন্ডনে নিউক্যাসেলের সাথে শুরু থেকেই হাড্ডাহাড্ডি লড়াই হয় টটেনহ্যামের। ম্যাচের ২৫ মিনিটে হ্যারি কেইনের ক্রস থেকে দলকে লিড এনে দেন লুকাস মৌরা। দ্বিতীয়ার্ধের শুরু থেকে ম্যাচে ফেরার একাধিক সুযোগ হাতছাড়া করে নিউক্যাসেল। বিপরীতে এগিয়ে যাবার সুযোগ ছিলো টটেনহ্যামের সামনেও। তবে কেইন-সানদের গোল মিসের মহড়ায় ব্যর্থ হয় স্পার্সরা। ম্যাচের অতিরিক্ত সময়ের শেষ মূহুর্তে পেনাল্টি পায় নিউক্যাসেল। যেখানে স্পট কিক থেকে দলের হার এড়ান কালাম উইলসন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply