আমার ভিডিও বেচে আয় করে স্যাম: পুনম পাণ্ডে

|

আমার ভিডিও বেঁচে আয় করে স্যাম: পুনম পাণ্ডে

হানিমুনে গিয়ে স্বামীর বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ আনেন পুনম পাণ্ডে। গোয়া পুলিশ গ্রেফতার করে স্যাম বম্বেকে। জামিন পেয়েছেন বটে, তবে এখনও মামলার খাঁড়া তার মাথার উপর ঝুলছে। কী হয়েছিল সেই রাতে? এতদিনে বিস্তারিত জানালেন অভিনেত্রী। খবর- সংবাদ প্রতিদিন।

এক সাক্ষাৎকারে পুনম জানান, প্রায় দেড় বছর ধরে স্যাম বম্বের সঙ্গে সম্পর্কে রয়েছেন তিনি। শুরু থেকেই অত্যাচার করতেন স্যাম। বিয়ে করলে সমস্ত কিছু ঠিক হয়ে যাবে। এমনটা ভেবেই সেপ্টেম্বরের ১১ তারিখ বিয়ে করেছিলেন পুনম। কিন্তু পরিস্থিতি আরও খারাপ হয় গোয়ায় হানিমুনে যাওয়ার পর। ২৩ সেপ্টেম্বর রাতে অত্যাচার চরমে পৌঁছায়।

পুনমের দাবি, তিনি পুলিশকে ডাকেননি। হোটেলের ঘর থেকে চিৎকার-চেঁচামেচির শব্দ শুনে কর্মীরাই গোয়া পুলিশকে খবর দিয়েছিলেন। স্যাম নাকি নৃশংসভাবে তাকে মারধর করছিলেন। পুনমের মুখের একপাশ ফুলে গিয়েছিল। পরে মেডিক্যাল পরীক্ষার পর পুনম জানতে পারেন স্যামের মারের চোটে তার ব্রেন হেমারেজ হয়ে গিয়েছে। আপাতত ঠিক আছেন বলেই জানিয়েছেন পুনম। কিন্তু তিনি এই স্বল্প সময়ের বিবাহিত জীবন থেকে মুক্তি চান।

শোনা যায়, অর্থ এবং সম্পত্তির লোভে পুনম স্যাম বম্বেকে বিয়ে করেছেন। এমন খবরে ব্যথিত পুনম। জানান, তিনি নন বরং স্যাম তার ভিডিও বেচে রোজগার করেন। এখন নাকি পুনমের কাছে অভিযোগ ফিরিয়ে নেওয়ার জন্য কান্নাকাটিও করছেন। কিন্তু পুনম এই দুঃস্বপ্নের সম্পর্ক থেকে বেরিয়ে আসতে বদ্ধ পরিকর। আবারও নিজের সিঙ্গলহুডে ফিরে যেতে চান অভিনেত্রী।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply