পিরোজপুরে দুই ভাসুরের বিরুদ্ধে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

|

পিরোজপুর প্রতিনিধি:

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় দুই ভাসুরের বিরুদ্ধে এক গৃহবধূকে ধর্ষণের
অভিযোগ পাওয়া গেছে।

আজ শনিবার ওই গৃহবধূ (১৯) বাদি হয়ে তার দুই ভাসুরের বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় মামলা করেছেন বলে মঠবাড়িয়া থানার অফিসার ওসি আ জ মো. মাসুদুজ্জামান নিশ্চিত করেছেন।

মামলার আসামিরা হলো মঠবাড়িয়া উপজেলার টিকিকাটা ইউনিয়নের ভেচকী গ্রামের হাসান মিস্ত্রী (২৭) ও রুবেল মিস্ত্রী (২৪)।

ধর্ষণের শিকার গৃহবধূর নানা জানান, এক বছর আগে মঠবাড়িয়া উপজেলার টিকিকাটা ইউনিয়নের ভেচকী গ্রামে তার নাতনির বিয়ে হয়। বিয়ের কয়েকদিন পর নাতনির স্বামী বাড়ির বাহিরে কাজে থাকায় তার বড় ভাসুর বাসায় একা পেয়ে তার নাতনিকে ধর্ষণ করে। বিষয়টি লোকলজ্জার ভয়ে তার নাতনি গোপন রাখে। এর কিছুদিন পর তার মেজো ভাসুরও আমার নাতনিকে একা পেয়ে ধর্ষণ করে।

তিনি বলেন, আমার নাতনির বড় দুই ভাসুরই অবিবাহিত। পরে বিষয়টি তার নাতি তাকে জানালে পরিবারের অন্য সদস্যদের সাথে আলোচনা করে এ মামলা করার সিদ্ধান্ত নেয়া হয়।

ধর্ষণের শিকার গৃহবধূ জানান, লোকলজ্জার ভয়ে তিনি এতদিন কাউকে কিছু জানাননি। কিন্তু নিপীড়নের মাত্রা অতিরিক্ত বেড়ে যাওয়ায় নানাকে বিষয়টি জানান। এরপর পরিবারের সঙ্গে আলোচনা করে মামলার সিদ্ধান্ত নিয়ে থানায় মামলা দায়ের করেন।

মঠবাড়িয়া থানার ওসি আ জ মো. মাসুদুজ্জামান জানান, অভিযুক্ত আসামিদের
গ্রেফতারের চেষ্টা চলছে। ওই গৃহবধূ পুলিশ হেফাজতে রয়েছেন। আগামীকাল রোববার তার স্বাস্থ্য পরীক্ষার জন্য জেলা হাসপাতালে পাঠানো হবে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply