এমসি কলেজের ছাত্রাবাসে গণধর্ষণের প্রতিবাদে সুনামগঞ্জে মানববন্ধন

|

সুনামগঞ্জ প্রতিনিধি :

সিলেটে এমসি কলেজের ছাত্রাবাসে তরুণীকে গণধর্ষণ ও দেশব্যাপী নারী নির্যাতনের প্রতিবাদে এবং ধর্ষকদের দ্রুত গ্রেফতারের দাবিতে সুনামগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেলে শহরের আলফাত উদ্দিন স্কয়ার রোড এলাকায় ধর্ষণ ও নির্যাতন বিরোধী জনগণের ব্যানারে অনুষ্ঠিত মানববন্ধনে সভাপতিত্ব করেন সত্যজিৎ আচার্য্য।

জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মিন্টু চৌধুরী’র পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা মহিলা পরিষদের সভাপতি গৌরি ভট্টাচার্য্য, ব্যবসায়ী সমিতির সাংগঠনিক সম্পাদক হাবিব আহমদ, সিনিয়র সাংবাদিক শামস শামীম, সাবেক ছাত্রনেতা নরেন ভট্টাচার্য্য, সুবত্র সরকার, মামুনুর রশিদ সাদমান, সজীব আহমেদ, মিঠুন রঞ্জন দাশ, সুজন নন্দী, অণিক প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, সারাদেশে ধর্ষণের মতো ঘৃণ্য ঘটনা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। গতকাল সিলেটের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান এমসি কলেজের কয়েকজন শিক্ষার্থী একজন তরুণীকে তার স্বামীর কাছ থেকে ছিনিয়ে নিয়ে ছাত্রাবাসে গণধর্ষণ করেছে, আমরা তার বিচার চাই। ধর্ষণকারী যে দলেরই হোক না কেনো আমরা সেই ধর্ষকদের রাজনৈতিক পরিচয় থেকে বহিষ্কার চাই এবং তাদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসা হোক।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply