এনসিবির দফতরে জিজ্ঞাসাবাদের জন্য হাজির দীপিকা

|

এনসিবির দফতরে জিজ্ঞাসাবাদের জন্য হাজির দীপিকা

মাদক মামলায় জেরার মুখোমুখি হতে মুম্বাইয়ে নার্কোটিকস কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) দফতরে পৌঁছালেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। সুশান্ত সিংহ রাজপুতের হত্যার তদন্তে যে মাদক যোগ ধরা পড়ে, তাতে দীপিকার নামও উঠে এসেছে। সাথে দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশও এ দিন ফের এনসিবির দফতরে পৌঁছেছেন। দু’জনকে মুখোমুখি বসিয়ে জেরা করা হতে পারে বলে জল্পনা। খবর- আনন্দবাজার পত্রিকা।

দীপিকাকে মুম্বাইয়ের কোলাবা অ্যাপালো বন্দরের এভলিন গেস্ট হাউসে এনসিবির বিশেষ তদন্তকারী দলের (এসআইটি) দফতরে জেরা করা হচ্ছে। এদিন সকালেই সেখানে পৌঁছে যান তিনি। দীপিকা উৎকণ্ঠায় ভোগেন বলে জেরার সময় স্বামী রণবীর সিংহ তার সঙ্গে থাকতে চেয়েছেন বলে গতকাল শোনা গিয়েছিল। তবে এমন কোনও অনুরোধ তাদের কাছে এসে পৌঁছায়নি বলে জানায় তদন্তকারীরা। এদিন একাই গেস্ট হাউস পৌঁছান দীপিকা। তার সঙ্গে দেখা যায়নি রণবীরকে।

ওই একই মামলায় এনসিবির দফতরে হাজিরা দেওয়ার কথা অন্য দুই অভিনেত্রী সারা আলি খান এবং শ্রদ্ধা কাপুরের। তাদের বাল্যার্ড এস্টেটে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানা গিয়েছে।

দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশকেও এদিন ফের জেরার জন্য ডেকে পাঠানো হয়। এর আগে, শুক্রবার টানা চার ঘণ্টা তাকে জেরা করেন তদন্তকারীরা। মাদক মামলায় নাম উঠে এসেছে আর এক অভিনেত্রী রাকুল প্রীত সিংহেরও। গাঁজা কেনা এবং তা সেবন নিয়ে হোয়াটঅ্যাপে তার কথোপকথন তদন্তকারীদের হাতে এসেছে বলে জানা গিয়েছে। সেই নিয়ে গতকাল জিজ্ঞাসাবাদ করা হয় তাকেও।

গত ১৪ জুন বান্দ্রার বাড়ি থেকে সুশান্ত সিংহ রাজপুতের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। তার তদন্ত চলাকালীন সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীর হোয়াটসঅ্যাপ চ্যাট থেকে অভিনেতার মৃত্যুতে মাদক যোগ সামনে আসে। জেরায় রিয়াই সারা এবং শ্রদ্ধার নাম ফাঁস করে দেন বলে খবর। যদিও রিয়ার আইনজীবী এই দাবি অস্বীকার করেছেন। এই মামলায় সুশান্তের প্রাক্তন ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহাকেও জিজ্ঞাসাবাদ করেন তদন্তকারীরা।

এনসিবি সূত্রে খবর, জেরায় জয়া নাকি জানান মাদক সংক্রান্ত আলোচনার জন্য তিনি একটি হোয়াটসঅ্যাপ গ্রুপ তৈরি করেছিলেন। তার সদস্য ছিলেন দীপিকার ম্যানেজার করিশ্মা। গ্রুপের অ্যাডমিন ছিলেন দীপিকা। সেখানে নিয়মিত মাদক সংক্রান্ত আলোচনা করতেন তারা।

তবে দীপিকা, সারা, শ্রদ্ধা অথবা রাকুল, কারও বিরুদ্ধেই এখনও পর্যন্ত কোনও মামলা দায়ের হয়নি। তদন্তের প্রয়োজনে তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানা গিয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply