মানব সেবায় প্লাজমা দিলো রাঙামাটির ৫১ জন পুলিশ সদস্য

|

রাঙামাটি প্রতিনিধি:

মানবতার সেবায় এগিয়ে এসেছে রাঙামাটি পুলিশের ৫১ জন সদস্য। এরা দায়িত্ব পালন করতে গিয়ে করোনায় আক্রান্ত হয়েছিলো। গুরুতর করোনা আক্রান্ত রোগীকে প্লাজমা দিয়ে সুস্থ করা সম্ভব, এমন দায়িত্ববোধ থেকে রাঙামাটির ৫১ জন পুলিশ সদস্য আজ শুক্রবার ঢাকার কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে পুলিশ প্লাজমা ব্যাংকে প্লাজমা প্রদান করেন।

রাঙামাটির অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) ছুফিউল্লাহ জানান, গত মার্চ মাসে করোনা শুরু থেকে রাঙামাটিতে কর্মরত পুলিশ সদস্যরা জেলা প্রশাসনের সাথে করোনা মোকাবিলায় দায়িত্ব পালন করে। দায়িত্ব পালন করতে গিয়ে রাঙামাটি পুলিশের ২০৪ জন সদস্য করোনা আক্রান্ত হয়, এদের সবাই বর্তমানে সুস্থ হয়েছেন।

তিনি আরও জানান, পুলিশ সুপার আলমগীর কবীর (পিএিম) স্যারের নির্দেশে সুস্থ হওয়াদের মধ্যে থেকে ৫১ জন পুলিশ আজ দুপুরে ঢাকা পুলিশ হাসপাতালে প্লাজমা প্রদান করেন।

প্লাজমা দিতে পেরে পুলিশ সদস্যরা আনন্দ প্রকাশ করে বলেন, নিজেদের এই প্লাজমা একজন অসহায়, মুমূর্ষু রোগীর জীবন বাঁচাতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে এবং বাংলাদেশ পুলিশ সদস্যদের এই প্লাজমা প্রদান দেখে অন্যরাও অনুপ্রাণিত হয়ে প্লাজমা প্রদানে এগিয়ে আসবে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply